• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রকাশিত: মে ৯, ২০২১, ০৩:৫৩ পিএম
সর্বশেষ আপডেট : মে ৯, ২০২১, ০৩:৫৩ পিএম

কোয়ারেন্টিনের নিরাপত্তায় ক্লান্ত মোস্তাফিজ 

কোয়ারেন্টিনের নিরাপত্তায় ক্লান্ত মোস্তাফিজ 

ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষের সিরিজের পরেই কিছুটা নিজের মতো সময় পেয়েছিলেন পেসার মোস্তাফিজুর রহমান। কিন্তু এরপরে নিউজিল্যান্ড সফর, সেখানে কোয়ারেন্টিন শেষে সিরিজ, এরপর আইপিএল, এরপর দেশে ফিরে আবার কোয়ারেন্টিন- এমন দিনলিপিতে বদ্ধ কাটার মাস্টার মোস্তাফিজ ক্লান্ত হয়ে গেছেন। ক্রিকেট বিষয়ক আন্তর্জাতিক গণমাধ্যম ক্রিকবাজকে দেয়া এক সাক্ষাৎকারে এমনটি জানালেন এই গতি তারকা। 

সাকিব আল হাসানের সাথে সস্ত্রীক বিমান বন্দরে নেমেই কোয়ারেন্টিনে যেতে হয়েছে মোস্তাফিজ দম্পতিকে। চলতি আসরে  রাজস্থান রয়্যালসের হয়ে আট উইকেট নেয়া এই তারকা বলেন, “লম্বা সুময় জৈবসুরক্ষা বলয়ে থাকা খুবই ক্লান্তিকর এবং এটা দিনদিন কঠিন হয়ে যাচ্ছে। হোটেল রুম এবং ভেন্যুর মধ্যে আর কত থাকা যায়? আন্তর্জাতিক হোক বা আইপিএল, সবার জন্য একই নিয়ম। কিন্তু আমার কিছুই করার নেই। একজন আক্রান্তের খবর পাবার পরেই আমরা নিজের রুমে কোয়ারেন্টিনে ছিলাম। পাঁচ-ছয়দিন ঘরে থাকার পরে নির্ধারিত ফ্লাইটে দেশে এসে আবারও কোয়ারেন্টিনে থাকতে হচ্ছে।” 

২০১৫ সালে ভারতের বিপক্ষে পাঁচ উইকেট নিয়ে স্বপ্নের অভিষেক হয় মোস্তাফিজের। এরপর সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে প্রথম আসরেই মাঠ কাঁপিয়ে আইপিএল জয়। এরপর ইনজুরি আর পারফরম্যান্সে কিছুটা নিস্তেজ মোস্তাফিজ যেন চলতি মৌসুমের আইপিএলে আবারও ফিরে পেয়েছিলেন নিজেকে। আগামী ২৩ মে থেকে শুরু হতে যাওয়া শ্রীলঙ্কার বিপক্ষের তিন ম্যাচ ওয়ানডে সিরিজে এমন মোস্তাফিজকেই চাইবেন ভক্তরা।