• ঢাকা
  • শুক্রবার, ১০ মে, ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ৭, ২০১৯, ০৯:৪০ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ৮, ২০১৯, ১১:১০ এএম

পাঁচ দিনেও সন্ধান মেলেনি স্কুলছাত্র তারেকের

পাঁচ দিনেও সন্ধান মেলেনি স্কুলছাত্র তারেকের
নিখোঁজ স্কুলছাত্র মো. তারেক হোসেন  -  ছবি : জাগরণ

লক্ষ্মীপুর সদর উপজেলার চররুহিতা এলাকা থেকে নিখোঁজ শিক্ষার্থী মো. তারেক হোসেনের (১২) সন্ধান মেলেনি ৫ দিনেও। এ নিয়ে পরিবারের লোকজন অজানা আতঙ্কের মধ্যে রয়েছেন। এর আগে গত ২ আগস্ট রাতে সে নিখোঁজ হয়।

এ ঘটনায় তার বাবা জাবেদ হোসেন সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। নিখোঁজ তারেক হোসেন দক্ষিণ চররুহিতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র।

তারেকের পরিবারের লোকজন ও স্থানীয় সূত্রে জানা গেছে, চররুহিতা গ্রামের গোড়া হাসাগো বাড়ির বসতঘর থেকে গত ২ আগস্ট রাত ৯টার দিকে প্রকৃতির ডাকে বের হয় তারেক হোসেন। এরপর ঘরে ফিরে না আসায় ওই রাতে তাকে বিভিন্ন স্থানে খোঁজ নিয়েও পাওয়া যায়নি। তারেক হোসেন ঘরে থাকা একটি মোবাইল ফোনও সাথে নিয়েছে বলে পরিবারের লোকজন জানান।

তারেকের বাবা মো. জাবেদ হোসেন জানান, আত্মীয়স্বজনসহ সব স্থানে খোঁজ নিয়েছেন তিনি। কিন্তু ছেলেকে না পেয়ে আতঙ্কে রয়েছেন। তিনি ৬ আগস্ট লক্ষ্মীপুর সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। তার ছেলেকে ফিরে পেতে প্রশাসনের সহযোগিতা চেয়েছেন তিনি।

সদর থানার উপপরিদর্শক (এসআই) মো. নাছির জানান, স্কুলছাত্র নিখোঁজের বিষয়ে একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। বিষয়টি তদন্তের পর শিশুটিকে উদ্ধারের ব্যবস্থা নেওয়া হবে।

এনআই

আরও পড়ুন