• ঢাকা
  • সোমবার, ১৯ আগস্ট, ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬
Bongosoft Ltd.
প্রকাশিত: আগস্ট ১৩, ২০১৯, ০৫:৩৫ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ১৩, ২০১৯, ০৫:৩৫ পিএম

ঘাটাইলে সড়কে প্রাণ গেল দুজনের, আহত ১৯

টাঙ্গাইল সংবাদদাতা
ঘাটাইলে সড়কে প্রাণ গেল দুজনের, আহত ১৯

ঈদের আনন্দ কান্নায় পরিণত হলো। টাঙ্গাইলের ঘাটাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত এবং ১৯ জন আহত হয়েছেন। মঙ্গলবার (১৩ আগস্ট) সকালে উপজেলার বানিয়াপাড়া এবং ছামানের বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আশরাফ আলী (১৮) উপজেলার সন্ধ্যাপুর ইউনিয়নের দিয়াবাড়ি গ্রামের নান্নু মিয়ার ছেলে। অন্যজনের নাম-পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ এবং স্থানীয়রা জানান, টাঙ্গাইলের ঘাটাইলে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে রাস্তার পাশে পড়ে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় কমপক্ষে ১৭ জন আহত হন। মঙ্গলবার সকালে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের বানিয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম-পরিচয় পাওয়া যায়নি।

টাঙ্গাইল থেকে ছেড়ে আসা প্রান্তিক পরিবহনের একটি যাত্রীবাহী বাস ময়মনসিংহের দিকে যাচ্ছিল। পথে বাসটি ঘাটাইল উপজেলার টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের বানিয়াপাড়া এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার মাঝখানে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই এক যাত্রী নিহত হন। এ সময় কমপক্ষে ১৭ জন আহত হন। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠান।

অন্যদিকে ঈদের ছুটি উপলক্ষে ঘোরাঘুরি করার সময় উপজেলার ছামানের বাজার এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই ৩ জন আহত হন। পরে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আশরাফ আলীকে মৃত ঘোষণা করেন। আহত দুজনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘাটাইল থানার ওসি (তদন্ত) এনামুল হক চৌধুরী দুজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এনআই

আরও পড়ুন

Islami Bank
ASUS GLOBAL BRAND