• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০১৯, ১০:০৫ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ৪, ২০১৯, ১০:০৫ পিএম

বন্দুক ঠেকিয়ে বাবাকে হত্যার চেষ্টা, ছেলে গ্রেফতার

বন্দুক ঠেকিয়ে বাবাকে হত্যার চেষ্টা, ছেলে গ্রেফতার
বাবা আজহার আলী ও ছেলে রিপন হাজী  -  ছবি : জাগরণ

বরগুনা পৌর শহরের চরকলোনী এলাকার আজহার আলী নামের অবসরপ্রাপ্ত এক স্কুলশিক্ষককে হত্যাচেষ্টার অভিযোগে তার ছেলে রিপন হাজীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (৪ সেপ্টেম্বর) সকালে তাকে গ্রেফতার করে দুপুরে জেলহাজতে পাঠানো হয়েছে।

আজহার আলী বরগুনা সরকারি বালিকা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক।

পুলিশ জানায়, বুধবার সকালে আজহার আলী তার ছেলে রিপনের বিরুদ্ধে বরগুনা সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় তিনি অভিযোগ করেন, তার ছেলে রিপন বেশ কিছুদিন ধরে পৈতৃক সম্পত্তি নিজের নামে লিখে দেয়ার জন্য তাকে চাপ প্রয়োগ করে আসছে। সম্প্রতি সে বাড়ির নাম পরিবর্তন করে নিজের ছেলের (আজহার আলীর নাতি) নামে নামকরণ করেছে। এ নিয়ে পারিবারিক অসন্তোষ সৃষ্টি হয়। আজহার আলীর সম্মতি ছাড়াই বাসার নাম পরিবর্তন করা হয়েছে। এ নিয়ে রিপন বেশ কিছুদিন ধরেই ক্ষুব্ধ। মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) দিবাগত রাতে পারিবারিক বৈঠকের একপর্যায়ে আজহার আলীকে লাঞ্ছিত করার পাশাপাশি হত্যার উদ্দেশ্যে তার দিকে বন্দুক তাক করে।

এ ঘটনার পর বুধবার সকালে তিনি বরগুনা থানায় ছেলে রিপনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলার পরপরই রিপনকে গ্রেফতার করে পুলিশ।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবির মোহাম্মদ হোসেন বলেন, পিতার অভিযোগের ভিত্তিতে পুত্র রিপনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এনআই

আরও পড়ুন