• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০১৯, ০৩:৫০ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ৭, ২০১৯, ০৩:৫০ পিএম

৩ মাস ধরে শিশুর যৌন হয়রানি, শেবামেকের বাবুর্চি গ্রেফতার

৩ মাস ধরে শিশুর যৌন হয়রানি, শেবামেকের বাবুর্চি গ্রেফতার
শিশুর যৌন হয়রানির অভিযোগে শেবামেকের বাবুর্চি নয়ন ফকিরকে গ্রেফতার করে নিয়ে যাচ্ছে র‌্যাব  -  ছবি : জাগরণ

বরিশালে আট বছরের এক শিশুকে চকলেট ও খাবারের প্রলোভন দেখিয়ে তিন মাস ধরে যৌন হয়রানি করার অভিযোগে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজের (শেবামেক) বাবুর্চিকে গ্রেফতার করেছে র‌্যাব-৮।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) রাতে শের-ই-বাংলা মেডিকেল কলেজের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। শনিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাব-৮ থেকে পাঠানো এক ই-মেইল বার্তায় এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

গ্রেফতারকৃত মো. হানিফ ফকির নয়ন ওরফে নয়া (৪৫) শেবাচিমের সাবেক চতুর্থ শ্রেণির কর্মচারী মৃত আফাজ উদ্দিন ফকিরের ছেলে। তার বিরুদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগে কোতোয়ালি মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

র‌্যাব জানায়, আট বছরের ওই শিশু শিক্ষার্থীকে পরিবারের অনুপস্থিতিতে বিভিন্ন সময় বাসায় ডেকে চকলেট ও খাবারের প্রলোভন দেখিয়ে যৌন হয়রানিসহ ধর্ষণচেষ্টা করে আসছিল নয়ন ফকির, যা আশপাশের প্রতিবেশীরা প্রায় সময় লক্ষ করে আসছিল।

সর্বশেষ গত বুধবার ভিকটিম কোয়ার্টারের সামনে মাঠে খেলা করার সময় নয়ন তাকে আগের মতো চকলেট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে নিজ বাসায় ডেকে নিয়ে শিশুর স্পর্শকতার স্থানে হাত দেয় এবং ধর্ষণের চেষ্টা করে।

এ সময় শিশুটির চিৎকার শুনে তার অভিভাবকেরা ঘটনাস্থলে উপস্থিত হন এবং শিশুটিকে উদ্ধার করেন। এ ঘটনায় তারা নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

এর পরিপ্রেক্ষিতে শুক্রবার দিবাগত রাতে র‌্যাব-৮-এর সিপিএসসির একটি বিশেষ অভিযানিক দল শের-ই-বাংলা মেডিকেল কলেজের সামনে থেকে শিশুর যৌন হয়রানিকারী বাবুর্চি নয়ন ফকিরকে গ্রেফতার করে।

এনআই

আরও পড়ুন