• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০১৯, ১১:৪৩ এএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ৯, ২০১৯, ১১:৪৯ এএম

লক্ষ্মীপুরে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে দলবেঁধে ধর্ষণ

লক্ষ্মীপুরে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে দলবেঁধে ধর্ষণ

লক্ষ্মীপুরের রায়পুরে মামার বাড়ি যাওয়ার পথে ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে তুলে নিয়ে আটকে রেখে দলবেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। উপজেলার চরবংশী ইউনিয়নের চরবংশী গ্রামে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে রোববার (৮ সেপ্টেম্বর) বিকালে রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তোতা মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় ভুক্তভোগী ছাত্রীকে ওই বাড়ি থেকে উদ্ধার করে পুলিশ।

সোমবার (৯ সেপ্টেম্বর) সকালে ডাক্তারি পরীক্ষার জন্য তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানোর কথা রয়েছে।

ছাত্রীর পরিবার ও থানা পুলিশ জানায়, শুক্রবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার চরবংশীর এসএম আজিজিয়া উচ্চ বিদ্যালয়ের ওই ছাত্রী মামা বাড়ি যাচ্ছিল। পথিমধ্যে মেঘনা বাজার এলাকা থেকে চর ইন্দুরিয়া গ্রামের যুবক রাজিব, রাকিব ও হৃদয় জোরপূর্বক তাকে তুলে নিয়ে যায়। পরে তারা পার্শ্ববর্তী চরবংশী গ্রামের একটি পরিত্যক্ত বাড়িতে আটকে তাকে রেখে ধর্ষণ করে। একপর্যায়ে অচেতন হয়ে পড়লে হাত-পা বাঁধা অবস্থায় ওই ছাত্রীকে রেখে ধর্ষকরা পালিয়ে যায়। শনিবার (৭ সেপ্টেম্বর) রাতে স্থানীয়রা তাকে দেখতে পেয়ে অভিভাবকদের খবর দেয়। 

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তোতা মিয়া বলেন, ধর্ষণের ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্তদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। সোমবার সকালে ডাক্তারি পরীক্ষার জন্য ওই ছাত্রীকে সদর হাসপাতালে পাঠানো হবে।

একেএস

আরও পড়ুন