• ঢাকা
  • সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬
প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০১৯, ০৮:৩০ এএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১২, ২০১৯, ০৮:৩০ এএম

পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ 

লালমনিরহাট ও সিরাজগঞ্জ সংবাদদাতা 
পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ 

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার চৌধুরীহাট বটতলা মোড় এলাকার মহাসড়কে বুধবার রাত সোয়া ১০টার দিকে ট্রাকের ধাক্কায় জুলহাস উদ্দিন (৪৭) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। তিনি পার্শ্ববর্তী হাতীবান্ধা উপজেলার ডাউয়াবাড়ি ইউনিয়নের প্রাননাথ গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে এবং ওই উপজেলা সদরের ফেন্সি জুয়েলারির মালিক।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, লালমনিরহাটগামী পণ্যবোঝাই একটি ট্রাক চৌধুরীহাট বটতলা মোড় এলাকায় বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেল আরোহী জুলহাস উদ্দিনকে ধাক্কা দেয়। এতে জুলহাস ছিটকে ট্রাকের চাকার নিচে পড়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। তবে ঘাতক ট্রাকটিকে আটক করেছে পুলিশ। কালীগঞ্জ থানার ওসি সাজ্জাদ হোসেন এঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে, সিরাজগঞ্জের সলঙ্গায় বাসচাপায় আব্দুল লতিফ (২৮) নামে এক বাসের চেকার নিহত হয়েছে। বুধবার রাত সাড়ে ৮টার দিকে হাটিকুমরুল-বগুড়া মহাসড়কের হাটিকুমরুল খান আবাসিক হোটেলের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুল লতিফ থানার গোলকপুর গ্রামের আব্দুর রশিদের ছেলে। তিনি বিভিন্ন যাত্রীবাহী বাসের চেকার হিসেবে কর্মরত ছিলেন।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত (ওসি) মো. আক্তারুজ্জামান জানান, খান আবাসিক হোটেলের সামনে রাস্তা পার হচ্ছিলেন আব্দুল লতিফ। এ সময় ঢাকা থেকে উত্তরবঙ্গগামী জোয়ানা এন্টারপ্রাইজের একটি বাস তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান আব্দুল লতিফ। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে এবং চান্দাইকোনা এলাকা থেকে বাসটিকে জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। 

কেএসটি

আরও পড়ুন

Islami Bank