• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০১৯, ০৭:০৩ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২৭, ২০১৯, ০৭:০৩ পিএম

সাতক্ষীরার আ’লীগ নেতা তোতাকে সাময়িক বরখাস্ত

সাতক্ষীরার আ’লীগ নেতা তোতাকে সাময়িক বরখাস্ত
বরখাস্তকৃত সৈয়দ হায়দার আলী তোতা  -  ছবি : জাগরণ

সাতক্ষীরায় জেলা আওয়ামী লীগের জরুরি সভায় তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক সৈয়দ হায়দার আলী তোতাকে সংগঠন-বহির্ভূত অনৈতিক কার্যকলাপের কারণে জেলা আওয়ামী লীগ থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। সভায় সর্বসম্মতিক্রমে সরকারের চলমান দুর্নীতি ও মাদক-জুয়ার বিরুদ্ধে অভিযানকে স্বাগত জানানো হয়।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) রাতে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতির সুলতানপুরস্থ বাসভবনে সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুনসুর আহমদের সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ মো. নজরুল ইসলামের সঞ্চালনায় সভায় জেলা আওয়ামী লীগের সকল নেতা এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের জেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।

সভায় সর্বসম্মতিক্রমে দেশব্যাপী মাদক ও জুয়ার বিরুদ্ধে পুলিশের চলমান অভিযানকে স্বাগত জানান নেতারা। পাশাপাশি সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক সৈয়দ হায়দার আলী তোতাকে সংগঠন-বহির্ভূত অনৈতিক কার্যকলাপের কারণে আওয়ামী লীগ থেকে সাময়িক বরখাস্ত করা হয়।

উল্লেখ্য, সাতক্ষীরায় জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক সৈয়দ হায়দার আলী তোতার বাড়ি থেকে ৯ জুয়াড়িসহ জুয়ার সরঞ্জাম আটক করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। তাদের কাছ থেকে নগদ ৪৯ হাজার টাকা, কয়েক কার্টন তাস, গোলাকার টেবিল এবং খাতাপত্র জব্দ করা হয়েছে। বুধবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যার পরে শহরের মুনজিতপুরস্থ হায়দার আলী তোতার বাড়িতে এই অভিযান চালানো হয়। এ সময় বেশ কয়েকজন পালিয়ে যেতে সক্ষম হয়।

এনআই

আরও পড়ুন