• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ২, ২০১৯, ০৫:৪৪ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ২, ২০১৯, ০৫:৪৯ পিএম

লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতার পিটুনিতে স্বামী-স্ত্রী হাসপাতালে

লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতার পিটুনিতে স্বামী-স্ত্রী হাসপাতালে
ছাত্রলীগ নেতার পিটুনিতে আহত ইউপি সদস্য ও তার স্ত্রী - ছবি : জাগরণ

লক্ষ্মীপুরে জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি আশরাফুল আলমের পিটুনিতে আহত হয়ে একটি ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য ও তার স্ত্রী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বুধবার (২ অক্টোবর) দুপুরে সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের রামানন্দী গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন লাহারকান্দি ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার) জাকির হোসেন মাসুদ ও তার স্ত্রী সুইটি বেগম। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত অবস্থায় তাদের উদ্ধার করে। পরে তাদেরকে সদর হাসপাতালে ভর্তি করা হয়। পিটুনিতে স্বামী-স্ত্রী দুজনের শরীরের বিভিন্ন অংশে জখমের চিহ্ন রয়েছে।

খবর পেয়ে বিকেলে লাহারকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন মুশু পাটওয়ারী হাসপাতালে তাদেরকে দেখতে যান।

হাসপাতালে চিকিৎসাধীন ইউপি সদস্য জাকির হোসেন মাসুদ বলেন, ‘বুধবার সকালে আমাদের পারিবারিক কবরস্থানের নিরাপত্তা দেয়াল নির্মাণের কাজ শুরু করি। এতে ছাত্রলীগ নেতা আশরাফুল আলমের বাবা বদরুল আলম ও তার ছোট ভাই নিশান এসে বাধা দেয়। খবর পেয়ে আশরাফ ও তার মেজো ভাই খোরশেদ এসে আমাদেরকে লাঠিসোঁটা ও ক্রিকেটের স্টাম্প দিয়ে এলোপাতাড়ি পেটায়।’

তবে অভিযোগ অস্বীকার করে ছাত্রলীগ নেতা আশরাফুল আলম বলেন, ‘আমাদের জমির ওপর তারা দেয়াল নির্মাণ করছিল। এতে আমার বাবা ও ছোট ভাই বাধা দিলে তাদেরকে মাসুদ হেনস্তা করে। খবর পেয়ে আমি ঘটনাস্থল যাই। কিন্তু তাদেরকে মারার ঘটনা সত্য নয়।’

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। ঘটনাটি খতিয়ে দেখা হবে।

এনআই

আরও পড়ুন