• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ৪, ২০১৯, ০৭:৩৪ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ৪, ২০১৯, ০৭:৩৪ পিএম

চাঁপাইনবাবগঞ্জে চাঁদাবাজির অভিযোগে ছাত্রলীগের দুই নেতা গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জে চাঁদাবাজির অভিযোগে ছাত্রলীগের দুই নেতা গ্রেফতার
চাঁদাবাজির অভিযোগে গ্রেফতার ইমাম হাসান উজ্জ্বল ও সারোয়ার জাহান শুভ  -  ছবি : জাগরণ

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে বৃহস্পতিবার (৩ অক্টোবর) চাঁদাবাজির অভিযোগে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমাম হাসান উজ্জ্বল ও পৌর ছাত্রলীগের সভাপতি সারোয়ার জাহান শুভসহ থানা পুলিশ তিনজনকে গ্রেফতার করেছে।

নাচোল থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা বিষয়টি নিশ্চিত করে জানান, বুধবার (২ অক্টোবর) রাতে পৌর ছাত্রলীগের সভাপতি নাচোল মাঠপাড়ার সাধু মাস্টারের ছেলে সারোয়ার জাহান শুভ নাচোল অটো-সিএনজিচালিত চেইন মাস্টার মুকুলের কাছে মোবাইল ফোনে ৫ হাজার টাকার চাঁদা দাবি করেন। এ সময় মুকুল চাঁদা দিতে রাজি না হলে পরদিন তাকে দেখে নেয়ার হুমকি দেন।

বৃহস্পতিবার দুপুর দেড়টায় নাচোল বাসস্ট্যান্ড মোড়ের রহনপুর সড়কে পৌর ছাত্রলীগের সভাপতি সারোয়ার জাহান শুভর নেতৃত্বে ১০-১২ জনের একটি দল মোটরসাইকেল ও লাঠিসোঁটা নিয়ে রহনপুর রোডের মুসা বিশ্বাসের বাড়ির সামনে হাজির হয়। এ সময় অটো চেইন মাস্টার রবিউল ইসলাম রবুর কাছ থেকে চাঁদা দাবি করেন। সে চাঁদা দিতে না চাইলে বেধড়ক লাঠিপেটা করেন তাকে। লাঠির আঘাতে রবু আহত হয়ে নাচোল উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসা নেন। ঘটনার পর অটো সমিতির লোকজন বিষয়টি পৌর মেয়র আব্দুর রশিদ খান ঝালুর নিকট গেলে তিনি থানায় অভিযোগ দায়েরের পরামর্শ প্রদান করেন।

এ ঘটনায় রবু বাদি হয়ে চাঁদাবাজির অভিযোগ এনে ৪ জন বিবাদীর নামসহ অজ্ঞাতনামা আরো ৮-৯ জনকে আসামি করে মামলা করেন।

অন্যদিকে নাচোল গুঠইল গ্রামের আবু সাঈদের ছেলে অটোচালক মশিউর রহমান বাদি হয়ে চাঁদাবাজির অভিযোগ এনে ৭ জন বিবাদীসহ আরো অজ্ঞাত নামা ১০-১২ জনকে আসামি করে একটি মামলা করেন।

মামলার পরিপ্রেক্ষিতে পুলিশ নাচোল বাসস্ট্যান্ড পাড়ার মৃত আব্দুর রাজ্জাকের ছেলে অটো চেইন মাস্টার দুলালকে গ্রেফতার করে।

শুক্রবার (৪ অক্টোবর) আসামিদের জেলহাজতে পাঠানো হয়েছে।

এনআই

আরও পড়ুন