• ঢাকা
  • বুধবার, ২৩ অক্টোবর, ২০১৯, ৮ কার্তিক ১৪২৬
প্রকাশিত: অক্টোবর ১০, ২০১৯, ০৬:১৭ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১০, ২০১৯, ০৭:৫৫ পিএম

অর্থসংকটে বিএনপি নেতার আত্মহত্যা

শেরপুর সংবাদদাতা
অর্থসংকটে বিএনপি নেতার আত্মহত্যা
বিএনপি নেতা আমিনুল ইসলাম - ছবি : জাগরণ

শেরপুরের নালিতাবাড়ীতে অর্থসংকটের হতাশায় ফাঁসিতে ঝুলে আমিনুল ইসলাম (৫০) নামের বিএনপির এক নেতা আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। আমিনুল ইসলাম নালিতাবাড়ী শহর বিএনপির নবগঠিত কমিটির যুগ্ম আহ্বায়ক ছিলেন। তিনি তিন কন্যাসন্তানের জনক।

বুধবার (৯ অক্টোবর) মধ্যরাতে শহরের গড়কান্দাস্থ নিজ বাসায় এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুরে নালিতাবাড়ী থানার ওসি বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, বিএনপির নেতা আমিনুল ইসলাম একসময় পারিবারিকভাবে বেশ সম্পদশালী ছিলেন। কিন্তু সময়ের বিবর্তনে ধীরে ধীরে তিনি টাকাকড়ি-শূন্য হয়ে পড়েন এবং একপর্যায়ে তার আয়-রোজগারের পথ বন্ধ হয়ে যায়। এ নিয়ে তিনি বেশ কিছুদিন যাবৎ হতাশায় ভুগছিলেন। বুধবার মধ্যরাতে নিজ ঘরে কেউ না থাকার সুযোগে ঘরের ধর্নার সাথে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেন তিনি। পরে তার স্ত্রী বাইরে থেকে ঘরে ঢুকে আমিনুলের মরদেহ ঝুলে থাকতে দেখে ডাক-চিৎকার দিলে আশপাশের লোকজন ঘটনাস্থলে এসে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল জানান, মূলত অর্থনৈতিক সংকটের হতাশায় তিনি আত্মহত্যা করেছেন। এ বিষয়ে থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

এনআই

আরও পড়ুন