• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ১২, ২০১৯, ০৪:২৩ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১২, ২০১৯, ০৪:২৩ পিএম

নারীর পেটে ২ হাজার ইয়াবা

নারীর পেটে ২ হাজার ইয়াবা

ময়মনসিংহে পেটের ভেতরে বিশেষ ব্যবস্থায় বহন করা ২ হাজার পিস ইয়াবা বড়িসহ এক নারীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। শুক্রবার (১১ অক্টোবর) মাদকবিরোধী অভিযানে ওই নারী মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তার নাম আয়শা সিদ্দিকা ওরফে সামি (২৮)। তার বাড়ি কক্সবাজারের টেকনাফ উপজেলায়। তিনি মৃত শামসুল হকের মেয়ে বলে জানিয়েছে পুলিশ।

পরে ওই নারীর পেটের ভেতর থেকে পোঁটলা করা অবস্থায় ২ হাজার পিস ইয়াবা বড়ি উদ্ধার করে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় শহরতলীর দিঘারাকান্দা বাইপাস মোড়ে রেজা সিএনজি ফিলিং স্টেশনের সামনে থেকে ওই নারী মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, শুক্রবার বিকালে পুলিশ গোপন সূত্রে সংবাদ পায়, কক্সবাজারের এক নারী মাদক ব্যবসায়ী তার পেটের ভেতরে বিশেষ কায়দায় বহন করে ইয়াবা নিয়ে ময়মনসিংহে বিক্রি করতে এসেছেন। ওই সংবাদে ডিবির এসআই মনিরুজ্জামান, এএসআই মঞ্জুরুল আলম সঙ্গীয় অফিসার ফোর্সসহ দিঘারাকান্দা বাইপাস মোড়ে রেজা সিএনজি ফিলিং স্টেশনের সামনে থেকে নারী মাদক ব্যবসায়ী আয়শা সিদ্দিকা ওরফে সামিকে আটক করে। পরে ব্যাপক জিজ্ঞাসাবাদে সামি পুলিশকে জানান, তার পেটের ভেতর ২ হাজার পিস ইয়াবা বড়ি রয়েছে, যা ৪০টি পোঁটলা বানিয়ে অভিনব কায়দায় গিলে ফেলা হয়। একপর্যায়ে ডিবি পুলিশ ওই নারীকে পায়খানা তরল হওয়ার জন্য ওষুধ খাওয়ায়। পরে পায়খানার সঙ্গে পলিথিনে মোড়ানো ৪০টি পোঁটলা বের হয়ে আসে। পরে পোঁটলাগুলো খুলে প্রতিটিতে ৫০টি করে ইয়াবা পাওয়া যায়।

ওসি আরও জানান, পেটের মধ্যে পোঁটলা বানিয়ে দুই হাজার পিস ইয়াবা বড়ি বহনের ঘটনা ময়মনসিংহে এটিই প্রথম। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে।

এনআই

আরও পড়ুন