• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ১৭, ২০১৯, ০৪:৪৯ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১৭, ২০১৯, ০৪:৪৯ পিএম

টাঙ্গাইলে আন্তজেলা ডাকাতদলের ৪ সদস্য গ্রেফতার

টাঙ্গাইলে আন্তজেলা ডাকাতদলের ৪ সদস্য গ্রেফতার
পুলিশ হাতে গ্রেফতারকৃত আন্তজেলা ডাকাতদলের ৪ সদস্য  -  ছবি : জাগরণ

টাঙ্গাইলে আন্তজেলা ডাকাতদলের ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১৬ অক্টোবর) দিবাগত রাত দেড়টার দিকে সদর উপজেলার বেলটিয়াবাড়ী মোড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন সদর উপজেলার আউলটিয়া গ্রামের প্রদীপ রাজবংশীর ছেলে দুইখা রাজবংশী (২৭), নাগরপুর উপজেলার পাইনশা গ্রামের পানু বাদ্যকারের ছেলে মরণ দাস সুমন (৩২), ময়মনসিংহের নরকোনা গ্রামের মৃত বিল্লাল হোসেনের ছেলে মোহাম্মদ আলী (৫৫) এবং গাইবান্ধার উত্তর ধর্মপুর গ্রামের হাসানুর প্রধান (২৭)। এ সময় তাদের কাছ থেকে একটি মিনি ট্রাক, দুটি ছুরি, দুটি পাইপ, একটি লোহার রড ও ২টি কাটার উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুরে টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান। পুলিশ সুপার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের ডিউটি টিম জানতে পারে, সদর উপজেলার বেলটিয়াবাড়ী মোড় বিদ্যুৎ অফিসের সামনে বেশ কয়েকজন ডাকাত একটি মিনি ট্রাকসহ ডাকাতি করার জন্য প্রস্তুতি নিচ্ছে। পরে সেখানে অভিযান চালিয়ে পুলিশ ৪ জনকে গ্রেফতার করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েকজন পালিয়ে যায়। পরে তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। তারা গাইবান্ধা, ময়মনসিংহসহ বিভিন্ন জেলায় ডাকাতি করে আসছিল।

এ ব্যাপারে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। এছাড়া পলাতক ডাকাতদলের সদস্যদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

এনআই

আরও পড়ুন