• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ১৯, ২০১৯, ০৫:৪৭ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১৯, ২০১৯, ০৫:৪৭ পিএম

আ’লীগ কর্মীর পায়ের রগ কেটে দিল যুবলীগ নেতা

আ’লীগ কর্মীর পায়ের রগ কেটে দিল যুবলীগ নেতা
রগ কাটার শিকার আওয়ামী লীগ কর্মী ওসমান গনি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন - ছবি : জাগরণ

পূর্বশত্রুতার জের ধরে স্থানীয় আওয়ামী লীগ কর্মী ওসমান গনির (৫০) পায়ের রগ কেটে দিয়েছে ওয়ার্ড যুবলীগের সভাপতি সাইকুল ইসলাম ও তার লোকজন। ঘটনাটি ঘটেছে শুক্রবার (১৮ অক্টোবর) সন্ধ্যায় নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলার আসমা ইউনিয়নের দেওপুর ঈদগাহ মাঠের সন্নিকটে।

স্থানীয় এলাকাবাসী ও ক্ষতিগ্রস্ত পরিবারের অভিযোগ, গরুর ধান খাওয়াকে কেন্দ্র করে বারহাট্টা উপজেলার আসমা ইউনিয়নের গোড়ল পশ্চিমপাড়া গ্রামের ওসমান গনির সাথে দীর্ঘদিন ধরে একই গ্রামের মৃত কালাচানের ছেলে সাইকুল ইসলাম ও তরিকুল ইসলামের বিরোধ চলে আসছিল। এ নিয়ে প্রায় ৪ মাস ধরে দুই পক্ষের মাঝে বেশ কয়েকবার বাড়িঘরে হামলা, পাল্টা হামলা, মারধর এবং মামলা-মোকদ্দমা চলে আসছে।

এরই জের ধরে শুক্রবার সন্ধ্যায় ওসমান গনি বাজার থেকে বাড়ি ফেরার পথে দেওপুর ঈদগাহ মাঠের কাছে পৌঁছালে আগে থেকে ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে ওত পেতে থাকা সাইকুল ইসলামের নেতৃত্বে ৫-৬ জন সন্ত্রাসী ওসমান গণির ওপর চড়াও হয়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করার পর তার বাম পায়ের রগ কেটে দেয়। তার ডাক-চিৎকারে বাজার-ফেরত লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়।

লোকজন তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে প্রথমে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ও পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। এ ঘটনায় রাতেই আহতের স্ত্রী মোছা. জুল্ফা আক্তার বাদী হয়ে সাইকুল ইসলাম, তরিকুল ইসলাম, অলি মিয়া, একই গ্রামের মৃত সুলতান মিয়ার ছেলে হাবিব মিয়া এবং ওয়ারেছ আলীর ছেলে দিলু মিয়া ও শফিক মিয়াকে আসামি করে বারহাট্টা থানায় মামলা দায়ের করেন।

বারহাট্টা থানার অফিসার ইনচার্জ (ওসি) বদরুল আলম খান মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, মামলার পরিপ্রেক্ষিতে পুলিশ শুক্রবার রাত আড়াইটার দিকে সদর উপজেলার আমতলা ইউনিয়নের কসবা গ্রামে অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি সাইকুল ইসলামকে গ্রেফতার করে। মামলার বাকি আসামিদের গ্রেফতারের জন্য অভিযান চালানো হচ্ছে।

এনআই

আরও পড়ুন