• ঢাকা
  • শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯, ১ অগ্রাহায়ণ ১৪২৬
প্রকাশিত: অক্টোবর ২৩, ২০১৯, ১০:২৫ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ২৩, ২০১৯, ১০:২৫ পিএম

প্রেমের কারণে জীবন দিল স্কুলছাত্রী আঁখি

বরিশাল সংবাদদাতা
প্রেমের কারণে জীবন দিল স্কুলছাত্রী আঁখি

বরিশালে প্রেমের কারণে জীবন দিল ১৪ বছরের কিশোরী আঁখি আক্তার। বাবা-মা প্রেমে বাধা হয়ে দাঁড়ানোয় আত্মহত্যার পথ বেছে নিয়েছে সে।

বুধবার (২৩ অক্টোবর) সকালে নগরীর কাউনিয়া থানাধীন ভাটিখানা রোকেয়া আজিম সড়কে এ আত্মহত্যার ঘটনা ঘটে।

আত্মহননকারী আঁখি আক্তার ওই এলাকার ক্ষুদ্র ব্যবসায়ী আল আমিনের মেয়ে এবং স্থানীয় একটি স্কুলের নবম শ্রেণির ছাত্রী ছিল। মরদেহ উদ্ধারের সময় তার হাতে গোঁজা প্রেমিকের মোবাইল নম্বর পাওয়া গেছে। কোতোয়ালি মডেল থানার পুলিশ সূত্রে এই তথ্য জানা গেছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, কিশোরী আঁখির বাংলাবাজার এলাকার এক যুবকের সাথে প্রেমের সম্পর্ক চলছিল। বিষয়টি টের পেয়ে আঁখির প্রেমে বাধা হয়ে দাঁড়ান তার বাবা-মা। এ নিয়ে অনেকবার বাবা-মায়ের মারধরের শিকারও হয় সে। এর পরও আঁখি তার প্রেমের ইতি টানতে অপারগতা প্রকাশ করে।

সর্বশেষ মঙ্গলবার (২২ অক্টোবর) বাবা-মা আঁখিকে একই কারণে গালমন্দ করেন। ওই রাতে প্রেমিকের সাথে তার মুঠোফোনে যোগাযোগ হয়। এরপর সকালে বাবা-মা দুজনই তাদের দোকানে যান। সকাল সাড়ে ৮টার দিকে মা দোকান থেকে ফিরে দেখেন মেয়ে ঘরের মধ্যে ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়েছে।

তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে সকাল সাড়ে ৯টার দিকে শেবাচিম হাসপাতালে নিয়ে আসা হয়। এ সময় জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মেট্রোপলিটন কাউনিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, আত্মহত্যার ঘটনায় কোতোয়ালি মডেল থানায় অপমৃত্যু মামলা হয়েছে। কিশোরীর বাবা-মায়ের সাথে কথা বলে যতটুকু জানা গেছে, তাতে বাবা-মায়ের সাথে অভিমান করেই সে আত্মহত্যা করেছে। তবে ময়নাতদন্ত রিপোর্ট পেলে এটি হত্যা নাকি আত্মহত্যা তা জানা যাবে।

এনআই

আরও পড়ুন