• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ১১, ২০১৯, ০৫:৩৩ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ১১, ২০১৯, ০৫:৩৩ পিএম

স্কুলছাত্রীকে অপহরণ করে ৭ দিন ধরে ধর্ষণ

স্কুলছাত্রীকে অপহরণ করে ৭ দিন ধরে ধর্ষণ
ধর্ষক প্রিন্স মিয়া - ছবি : জাগরণ

গাইবান্ধায় ৭ম শ্রেণীর এক স্কুলছাত্রীকে অপহরণ ও ৭ দিন আটকে রেখে ধর্ষণের অভিযোগে প্রিন্স মিয়া (২২) নামের এক বখাটে যুবককে গ্রেফতার করেছে সাঘাটা থানা পুলিশ। সেই সঙ্গে ভুক্তভোগী স্কুলছাত্রীকেও উদ্ধার করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে , গত রোববার (৩ নভেম্বর) ভুক্তভোগী স্কুলছাত্রী (৭ম শ্রেণির) বিদ্যালয় থেকে ফেরার পথে অটোচালক প্রিন্স তাকে অটোতে করে বাসায় পৌঁছে দেয়ার কথা বলে অপহরণ করে। পরে নিখোঁজ স্কুলছাত্রীকে পরিবার খুঁজে না পাওয়ায় বোনারপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রে অভিযোগ করেন। অভিযোগের প্রেক্ষিতে সোমবার (১১ নভেম্বর) সকালে ভরতখালি ইউনিয়নের উল্যা বাজার এলাকার ওয়াহেদুল ইসলামের বাড়ি থেকে আসামিকে গ্রেফতার করা হয়।
গ্রেফতাকৃত প্রিন্স সাঘাটা উপজেলার বোনারপাড়া ইউনিয়নের পশ্চিম রাঘবপুর গ্রামের আব্দুস সামাদের ছেলে। সে পেশায় একজন অটোবাইক চালক বলে জানা গেছে।

এ ব্যাপারে সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি বেলাল হোসেন জাগরণকে বলেন, ভুক্তভোগী ছাত্রীকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য গাইবান্ধা জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। অপহরণ ও ধর্ষণের অভিযোগে অভিযুক্ত প্রিন্সের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন  আইনে মামলা রুজু করা হয়েছে।

কেএসটি

আরও পড়ুন