• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ২৩, ২০১৯, ০৫:৩৮ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ২৩, ২০১৯, ০৫:৩৮ পিএম

পুলিশের হাত থেকে শীর্ষ সন্ত্রাসীকে ছিনিয়ে নিল সহযোগীরা

পুলিশের হাত থেকে শীর্ষ সন্ত্রাসীকে ছিনিয়ে নিল সহযোগীরা

নারায়ণগঞ্জের রূপগঞ্জে তিনটি হত্যাসহ ডজনখানেক মামলার আসামি মোস্তফা (৩২) নামের এক শীর্ষ সন্ত্রাসীকে পুলিশের কাছ থেকে হাতকড়াসহ ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (২২ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের ২ নং ওয়ার্ড চনপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

সন্ত্রাসী মোস্তফা চনপাড়া এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে। আলোচিত হাবিব, পুলিশের সোর্স হানিফ এবং র‌্যাবের সোর্স খোরশেদ মার্ডারসহ অন্তত্য ১২টি মামলার আসামি সে। তার রয়েছে নিজস্ব ক্যাডার বাহিনী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যা ৬টা থেকে আনুমানিক সাড়ে ৬টার দিকে রূপগঞ্জ থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) সোহরাব ও তরিকুল চনপাড়া এলাকায় আসেন। এ সময় তারা শীর্ষ সন্ত্রাসী মোস্তফাকে আটক করে হাতকড়া পরিয়ে সিএনজিচালিত অটোরিকশায় তোলেন। এর পরপরই মোস্তফার ক্যাডার বাহিনী পুলিশের ওপর হামলা চালায়।

সূত্র আরও জানায়, মোস্তফার ক্যাডার সায়েম, গন্ডা বিল্লাল, শিপন, পিচ্চি আনোয়ার, আকাশ, সেকেন্দার, হাকিমসহ প্রায় ৩০ জনের একটি দল পুলিশের ওপর হামলা চালিয়ে পুলিশের কাছ থেকে সন্ত্রাসী মোস্তফাকে ছিনিয়ে নিয়ে যায়। এ সময় মোস্তফার হাতে হাতকড়া পরানো ছিল।

তবে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) বিষয়টি অস্বীকার করেছেন। তার দাবি, সন্ত্রাসী মোস্তফাকে গ্রেফতার করতে গিয়েছিল পুলিশ। এর আগেই তার লোকজন পুলিশকে বাধা দিয়ে মোস্তফাকে পালানোর সুযোগ করে দেয়। ফলে তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি। পুলিশের কাজে বাধা দেয়ার অভিযোগে তিনজনকে আটক করা হয়েছে।

এনআই

আরও পড়ুন