• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ২৮, ২০১৯, ০৪:৪৩ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ২৮, ২০১৯, ০৪:৪৩ পিএম

ভোলা সদর আ’লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

ভোলা সদর আ’লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

প্রায় ৭ বছর পর ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে মো. মোশারেফ হোসেন সভাপতি ও নজরুল ইসলাম গোলদার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (২৮ নভেম্বর) সকালে জেলার সরকারি স্কুলের মাঠে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। সকালে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের আনুষ্ঠানিকতা শুরু হয়। পরে ত্রিবার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন ভোলা জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোশারেফ হোসেনের সভাপত্বিতে সম্মেলনে প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু।

সম্মেলনে ভোলা সদর উপজেলার বিভিন্ন  ইউনিয়নের কাউন্সিলর ও ডেলিগেটরা অংশ নেন। এ সময় বক্তারা বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। টানা ৩ মেয়াদে ক্ষমতায় এসে প্রমাণ করল দেশের জনগণ আওয়ামী লীকে কতটা ভালোবাসে। এখন দলকে আরো শক্তিশালী করতে হবে। দলের নানা উন্নয়ন নিয়ে তৃণমূলে ছড়িয়ে দিতে হবে। এর জন্য নেতাকর্মীদের আরো সক্রিয়ভাবে কাজ করতে হবে।

বক্তারা আরো বলেন, ব্যক্তিস্বার্থের জন্য আওয়ামী লীগ না করে দলীয় স্বার্থের জন্য আওয়ামী লীগ করতে হবে। আওয়ামী লীগ ৭০ বছরের পুরনো সংগঠন। আওয়ামী লীগের সাথে অন্য কোনো দলের তুলনা করলে হবে না। আওয়ামী লীগের নাম দেশের স্বাধীনতার সাথে জড়িয়ে আছে।

এ সময় আরো বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি হামিদুল হক বাহালুল মোল্লা, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম নকীব, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, ভোলা পৌর মেয়র ও যুবলীগের সভাপতি মো. মনিরুজ্জামান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।

অনুষ্ঠানের সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো. সিরাজুল ইসলাম। সম্মেলন ডেলিগেটদের সমর্থনে সাবেক কমিটি বহাল রাখার সিদ্ধান্ত ঘোষণা করা হয়।

ভোলা সদর উপজেলার চেয়ারম্যান ও ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোশারেফ হোসেনকে সভাপতি ও নজরুল ইসলাম গোলদারকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। এই কমিটি আগামী ৩ বছরের জন্য ভোলা সদর উপজেলা আওয়ামী লীগকে সংগঠিত ও শক্তিশালী করতে কাজ করে যাবে।

এনআই

আরও পড়ুন