• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০১৯, ০৪:৪৫ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ৩, ২০১৯, ০৪:৪৫ পিএম

বরিশালে রাস্তা ছেড়ে চায়ের দোকানে বাস

বরিশালে রাস্তা ছেড়ে চায়ের দোকানে বাস
রাস্তা ছেড়ে চায়ের দোকানে চলে যায় আল মক্কা নামের বাসটি  -  ছবি : জাগরণ

বরিশাল নগরীতে রাস্তা ছেড়ে চায়ের দোকানে উঠে গেছে যাত্রীবাহী একটি বাস। এতে ভাগ্যক্রমে বড় ধরনের কোনো দুর্ঘটনা না ঘটলেও দোকানি গুরুতর আহত হয়েছেন। চায়ের কেটলির গরম পানিতে ঝলসে গেছে তার শরীরের কিছু অংশ।

সোমবার (৩ ডিসেম্বর) দুপুর দেড়টার দিকে বরিশাল নগরীর নতুন বাজার এলাকায় বানারীপাড়া বাস টার্মিনাল সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটে। এ সময় বিক্ষুব্ধ জনতা দুর্ঘটনাকবলিত বাসটির সামনের গ্লাস ভাঙচুর করে। তবে পালিয়ে যায় বাসের চালকের আসনে থাকা হেলপার।

প্রত্যক্ষদর্শী নতুন বাজারের ব্যবসায়ীরা জানান, বানারীপাড়াগামী আল মক্কা নামের একটি বাস নতুনবাজার বাস টার্মিনাল থেকে বের হচ্ছিল। এ সময় বাসটি চালাচ্ছিল চালকের সহকারী (হেলপার)। দ্রুত গতিতে টার্মিনাল ভবন থেকে বের হওয়ার সময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা চন্দ্রদ্বীপ টি-স্টোরে উঠিয়ে দেয়।

ঘটনাস্থল পরিদর্শন করা বরিশাল কোতোয়ালি মডেল থানার এসআই আরাফাত রহমান হাসান বলেন, ‘ঘটনার সময় চায়ের দোকানে অন্য কেউ ছিল না। যে কারণে বড় ধরনের কোনো দুর্ঘটনা ঘটেনি। তবে বাসের ধাক্কায় দোকানে থাকা চায়ের কেটলির গরম পানি দোকান মালিক অশোক মালির গায়ে পড়ে। এতে তার পায়ের কিছু অংশ ঝলসে গেছে।

এসআই আরাফাত হাসান বলেন, ‘ঘটনার পর পরই বাসটি আটক করা হয়। কিন্তু আহত ব্যক্তি এই ঘটনায় কোনো মামলা করতে অপারগতা প্রকাশ করেছেন। তাই বাসটি নথুল্লাবাদ জেলা বাস মালিক সমিতির জিম্মায় দেয়া হয়েছে। তাছাড়া আহত ব্যক্তিকে বাসমালিকের পক্ষ থেকে চিকিৎসা খরচ দেয়ার বিষয়ে বলা হয়েছে।

এনআই

আরও পড়ুন