• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০১৯, ০৯:০০ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ৯, ২০১৯, ০৯:০০ পিএম

আ.লীগের অফিস ভাঙচুরের অভিযোগ

আ.লীগের অফিস ভাঙচুরের অভিযোগ

পিরোজপুরের নাজিরপুরে মাটিভাঙ্গা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের আওয়ামী লীগের অফিস ও বঙ্গবন্ধুর ছবি ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। স্থানীয় ইউপি সদস্য নজরুল ইসলাম সর্দারের বিরুদ্ধে এমন অভিযোগ করেন স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

প্রত্যক্ষদর্শী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মো. বাবুল হাসান বুলু জানান, ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে রোববার রাতে যুবলীগের সভাপতি ও ইউপি সদস্য নজরুল সর্দারের নেতৃত্বে একদল সন্ত্রাসী হামলা চালিয়ে অফিসে থাকা বঙ্গবন্ধুর ছবি, চেয়ারসহ আসবাবপত্র ভাঙচুর করে। এ সময় আমরা প্রাণ রক্ষার্থে অফিস থেকে পালিয়ে যাই।

অভিযুক্ত নজরুল ইসলাম সর্দার অভিযোগ অস্বীকার করে জানান, চরের জমি নিয়ে স্থানীয় বাবুল হাসান বুলুসহ কিছু লোকের সঙ্গে আমার বিরোধ চলছে। এ নিয়ে তারা ওই রাতে আমাকে আক্রমণ করতে চাইলে আমার লোকজন এর প্রতিরোধ করে তাদের ধাওয়া করে। পরে তারা আমাকে ফাঁসাতে ওই অফিস ও বঙ্গবন্ধুর ছবি ভাঙচুর করে আমার নামে মিথ্যা মামলা দায়েরের চেষ্টা করেছে।

নাজিরপুর থানার অফিসার ইনচার্জ মো. মুনিরুল ইসলাম মুনির জানান, আওয়ামী লীগ কার্যালয়ে হামলার ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

টিএফ

আরও পড়ুন