• ঢাকা
  • সোমবার, ৩০ নভেম্বর, ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৫, ২০২০, ০৮:২২ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ১৫, ২০২০, ০৮:২২ পিএম

রংপুরে দুই সন্তানের জননীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

রংপুর সংবাদদাতা
রংপুরে দুই সন্তানের জননীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

রংপুরে কাজলী বেগম নামের দুই সন্তানের জননী এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার (১৫ ফেব্রুয়ারি) সকালে নগরীর মেডিক্যাল মোড় রসুলপুর গ্রামে এ ঘটনা ঘটে।

তবে এটি আত্মহত্যা নাকি পরিকল্পিত হত্যাকাণ্ড, তা পরিষ্কার করে বলতে পারছে না পুলিশ। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য গৃহবধূর স্বামী রুহুল আমিনকে আটক করেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সকালে তার ছেলেমেয়েরা স্কুলে যাওয়ার আগে দরজা খোলার জন্য মাকে ডাকতে থাকে। কিন্তু ঘরের ভেতর থেকে কোনো সাড়াশব্দ না পাওয়ায় আশপাশের লোকজন এসে দরজা ভেঙে দেখতে পায় ঘরের আড়ার সাথে কাজলীর ঝুলন্ত মরদেহ। পরে বিষয়টি পুলিশকে জানানো হলে পুলিশ মরদেহ উদ্ধার এবং সুরতহাল করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। একই সঙ্গে পুলিশ কাজলীর চা-দোকানি স্বামী আব্দুল কাদেরকে আটক করে থানায় নিয়ে যায়।

এই দম্পতির এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশীদ জানান, এটি হত্যা নাকি আত্মহত্যা তা ময়নাতদন্তের রিপোর্ট ছাড়া বলা যাবে না। তবে জিজ্ঞাসাবাদের জন্য তার স্বামীকে থানায় আনা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করেও রহস্য উদ্ঘাটনের চেষ্টা চালানো হবে। তিনি জানান, কাজলীর পরিবারের পক্ষ থেকে মামলা করা হলে ব্যবস্থা নেয়া হবে।

এনআই

আরও পড়ুন