• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০১৯, ০৬:৩২ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ৩০, ২০১৯, ০৮:০৩ পিএম

শাহজালালে বিমান থেকে গ্রেফতার অনলাইন ক্যাসিনোর হোতা সেলিম

শাহজালালে বিমান থেকে গ্রেফতার অনলাইন ক্যাসিনোর হোতা সেলিম
মো. সেলিম

ক্যাসিনো কেলেঙ্কারিতে জড়িত এক যাত্রীকে থাইল্যান্ডগামী ফ্লাইট থেকে নামিয়ে এনেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। তার নাম মো. সেলিম। আজ সোমবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে থাই এয়ারওয়েজের ব্যাংককগামী একটি ফ্লাইট থেকে তাকে আটক করা হয়। 

অনলাইনে ক্যাসিনো পরিচালনার হোতা বলে অভিযোগ রয়েছে সেলিমের বিরুদ্ধে। তার বাড়ি নারায়ণগঞ্জ বলে জানা গেছে।

থাই এয়ারওয়েজের টিজি-৩২২ নম্বর ফ্লাইটটি ঢাকা থেকে দুপুর ১টা ৩৫ মিনিটে ব্যাংককের উদ্দেশ্যে রওনা হওয়ার কথা ছিল। তবে আইনশৃঙ্খলা বাহিনীর একটি ইউনিট ফ্লাইটে হাজির হলে ফ্লাইট ছাড়তে ৩টা বেজে যায়।

বিমান সূত্র জানায়, ফ্লাইটটি ছাড়ার আগ মুহূর্তে আইনশৃঙ্খলা বাহিনীর একদল সদস্য বিজনেস ক্লাসের ওই যাত্রীকে নামিয়ে নিয়ে যায়। আটক সেলিম প্রধানের কোনো রাজনৈতিক পরিচয় আছে কি না তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন্স) কর্নেল তোফায়েল মোস্তফা সরোয়ার আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, আটক ব্যক্তি অনলাইন ক্যাসিনো/জুয়ার সঙ্গে জড়িত। তিনি অনলাইনে ক্যাসিনোর অর্জিত আয় বিদেশে পাচার করে আসছিলেন। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

জানা গেছে, আটক সেলিম আওয়ামী লীগের একজন নেতা এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও মোহামেডান স্পোর্টিং ক্লাবের ভারপ্রাপ্ত পরিচালক লোকমান হোসেন ভূঁইয়ার সহযোগী। ক্যাসিনোয় জড়িত থাকার অভিযোগে বুধবার গভীর রাতে তিনি গ্রেফতার হয়েছেন।

এইচ এম/ এফসি

আরও পড়ুন