• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ জুলাই, ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭
প্রকাশিত: জুন ১৪, ২০২০, ০৭:৪১ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১৪, ২০২০, ০৭:৪১ পিএম

সুশান্ত রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার, সন্দেহ আত্মহত্যা

বিনোদন ডেস্ক
সুশান্ত রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার, সন্দেহ আত্মহত্যা
সুশান্ত ছিলেন বান্ধবী রিয়ার ‘অসীমের কৃষ্ণগহ্বর’ ● আনন্দবাজার

অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের রহস্যজনক মৃত্যু হয়েছে। পুলিশের দাবি, গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় তাকে। প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে, তিনি আত্মহত্যা করেছেন।

রোববার (১৪ জুন) মুম্বাইয়ের বান্দ্রাতে তার বাড়ি থেকে সুশান্তর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, আজ সকালে সুশান্ত সিংহ রাজপুতের বাড়ির পরিচালক থানায় ফোন করে খবর দেন। তার পরেই ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। সেখানে থেকে তার মরদেহ উদ্ধার হয়। তবে ঠিক কী কারণে তিনি আত্মহত্যা করেছেন, তা নিয়ে নানা জল্পনা উঠে আসছে। শোনা যাচ্ছে, বেশ কিছু ছবি মুখ থুবড়ে পড়ায় অবসাদে ভুগছিলেন তিনি। তবে এ ব্যাপারে নিশ্চিত ভাবে কিছু জানা যায়নি।

মুম্বাই পুলিশের মুখপাত্র (ডিসিপি) প্রণয় অশোক বলেন, সুশান্ত সিংহ রাজপুত আত্মহত্যা করেছেন। কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি। মুম্বাই পুলিশ বিষয়টি তদন্ত করছে।

এর আগে চলতি মাসের শুরুতে সুশান্ত সিং রাজপুতের সাবেক ম্যানেজার দিশা সালিয়ান তার এক বন্ধুর বাড়ির জানালা থেকে পড়ে গিয়ে মৃত্যুবরণ করেন। এবার আত্মহত্যার পথ বেছে নিলেন সুশান্ত সিংও।

বলিউডে সুশান্ত পদার্পণ করেন ২০১৩ সালে। মাত্র ৩৪ বছর বয়সী এই অভিনেতার ঝুলিতে ‘এমএস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি’, ‘শুদ্ধ দেশি রোমান্স’, ‘পিকে’, ‘ডিটেকটিভ ব্যোমকেশ বকশী’, ‘রাবতা’, ‘কেদারনাথ’ এবং সবশেষ ‘ছিছোরে’র মতো জনপ্রিয় অনেক সিনেমা রয়েছে।

এর আগে টেলিভিশনে তিনি অত্যন্ত জনপ্রিয় অভিনেতা ছিলেন। স্টার প্লাসে ‘কিস দেশ মেঁ হ্যায় মেরা দিল’ এবং জি টিভিতে ‘পবিত্র রিশতা’ ধারাবাহিকের জন্য দর্শকদের মণিকোঠায় স্থান করে নিয়েছিলেন সুশান্ত।

এসএমএম

আরও পড়ুন