• ঢাকা
  • মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯, ৬ কার্তিক ১৪২৬
প্রকাশিত: জুলাই ১১, ২০১৯, ০৪:২২ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ১১, ২০১৯, ০৪:২৩ পিএম

পাকিস্তানে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩, আহত ৩৪

আন্তর্জাতিক ডেস্ক
পাকিস্তানে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩, আহত ৩৪

পাকিস্তানের পাঞ্জাব প্রদেশে একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে অন্তত ১৩ জন নিহত এবং ৩৪ জন গুরুতর আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। 

বৃহস্পতিবার (১১ জুলাই) পুলিশের বরাত দিয়ে পাক বার্তা সংস্থা দ্য ডন প্রকাশিত এক প্রতিবেদনে জানা যায়, দেশটির পাঞ্জাব প্রদেশের আতক জেলায় স্থানীয় সময় সকালে এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের বিবৃতির বরাত দিয়ে ডম্ন জানায়, আতক জেলার হাসান আবদাল এলাকায় পৌঁছালে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে প্রধান সড়ক থেকে ছিটকে গিয়ে পার্শ্ববর্তী একটি খাদে পড়ে যায়। বাসটি ৫৯ জন যাত্রী নিয়ে লাহোর শহর থেকে সোয়াতের হিলি শহরের দিকে যাচ্ছিল। এই ঘটনার পরপরই ঘটনাস্থলে পৌছায় উদ্ধারকর্মী এবং স্থানীয় পুলিশ। আহতদের স্থানীয় দুটি ভিন্ন হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

হাসপাতাল কর্তৃপক্ষের মতে, মৃতের সংখ্যা আরও বাড়তে পারে। হাসপাতালে ভর্তি চিকিৎসাধীন আরও পাঁচজনের অবস্থা গুরুতর বলে জানা গেছে।

পুলিশের মতে, বৃষ্টি ভেজা পিচ্ছিল রাস্তায় দ্রুত গতিতে ড্রাইভিং এবং অসতর্কতার জন্যেই এমন দুর্ঘটনা ঘটেছে। তবে আহত যাত্রীরা স্থানীয় সংবাদমাধ্যমকে জানায়, বাস চালক মুঠোফোনে কথা বলছিলেন আর তারা এই অসাবধানতার জন্যই এমন দুর্ঘটনা ঘটেছে। 
 

এসকে

আরও পড়ুন

Islami Bank