• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ১১, ২০১৯, ০৮:১০ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ১২, ২০১৯, ০২:১২ এএম

স্পেশাল অলিম্পিক বাংলাদেশকে ২ কোটি টাকার চেক প্রদান

স্পেশাল অলিম্পিক বাংলাদেশকে ২ কোটি টাকার চেক প্রদান

বাংলাদেশ স্পেশাল অলিম্পিক দলকে দুই কোটি টাকার চেক প্রদান করেছে সমাজকল্যাণ মন্ত্রণালয়। বৃহস্পতিবার (১১ এপ্রিল) বিকেলে সচিবালয়ে মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে এই চেক প্রদান করা হয়। 
 
স্পেশাল অলিম্পিক বাংলাদেশের চেয়ারম্যান ড. শামীম মতিন চৌধুরী এবং উপদেষ্টা বিজিএমইএ সভাপতি রুবানা হকের কাছে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের পক্ষ থেকে ২ কোটি টাকার চেক হস্তান্তর করেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ। 

চেক প্রদানকালে সমাজকল্যাণমন্ত্রী বলেন, এবছর মার্চে স্পেশাল অলিম্পিকে বাংলাদেশ ২২ টি স্বর্ণপদক জয়লাভ করেছে যা আমাদের সকলকে গৌরবান্বিত করেছে। স্পেশাল অলিম্পিকে অংশ নেয়া শারীরিক প্রতিবন্ধী ব্যক্তিরা যেভাবে দক্ষতার পরিচয় দিয়ে গোটা বিশ্বের কাছে বাংলাদেশকে উজ্জলভাবে তুলে ধরেছে তা এক কথায় অসাধারণ। তাদের প্রশিক্ষনের জন্য আরও কিছু আর্থিক সহায়তা প্রদান করা গেলে আমাদের এই প্রতিবন্ধী খেলোয়াড়রা আরও বেশি সাফল্য বয়ে নিয়ে আসবেন। আর সমাজকল্যাণ মন্ত্রণালয় প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য সব ধরনের সহায়তা করে থাকে। 

তিনি আরও বলেন, স্পেশাল অলিম্পিক বাংলাদেশকে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের পক্ষ থেকে দুই কোটি টাকা অনুদান প্রদান করতে পেরে আমরা আনন্দিত। 

সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব জুয়েনা আজিজ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি। 

এমএএম/এসএইচএস