• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ২০, ২০২০, ০৯:১৮ পিএম
সর্বশেষ আপডেট : মে ২০, ২০২০, ০৯:১৮ পিএম

সাবেক দুই স্বামীর কাছে মেয়েকে তুলে দিলেন মা, রাতভর গণধর্ষণ

সাবেক দুই স্বামীর কাছে মেয়েকে তুলে দিলেন মা, রাতভর গণধর্ষণ
সংগৃহীত ছবি

টাঙ্গাইলের সখীপুরে এক গৃহবধূকে (৩২) গণধর্ষণের ঘটনা ঘটেছে। ধর্ষণে সহযোগিতা করায় ওই গৃহবধূর মা ও ধর্ষক সাবেক দুই স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৯ মে) রাতে ওই গৃহবধূ বাদী হয়ে অপহরণ ও ধর্ষণের অভিযোগে তার মাসহ ছয়জনকে আসামি করে সখীপুর থানায় মামলা করলে পুলিশ রাতেই তিন জনকে গ্রেফতার করে।

বুধবার (২০ মে) সকালে ডাক্তারি পরীক্ষার জন্য গৃহবধূকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেফতার আবদুল কাদেরের (৫৫) বাড়ি পৌরসভার ৩নং ওয়ার্ডে এবং আবদুর রহমানের (৩৯) বাড়ি উপজেলার কচুয়া গ্রামে।

পুলিশ জানায়, সোমবার (১৮ মে) রাত সাড়ে ৮টার দিকে মা তার মেয়েকে কবিরাজ বাড়িতে যাওয়ার কথা বলে উপজেলার কীর্ত্তনখোলা ধুমখালি বেইলি ব্রিজের কাছে নিয়ে যান। সেখানে পূর্ব পরিকল্পিতভাবে মোটরসাইকেলযোগে হেলমেট পরা দুই যুবক আসলে মা কৌশলে মেয়েকে তাদের হাতে তুলে দেন। পরে তাকে পৌর শহরের একটি পরিত্যক্ত দোকান ঘরে আটকে রেখে তার সাবেক দুই স্বামী আবদুল কাদের (৫৫) ও আবদুর রহমানসহ (৩৯) পাঁচ জন মিলে পালাক্রমে ধর্ষণ করে। এক পর্যায়ে ওই গৃহবধূ অসুস্থ হয়ে পড়লে ধর্ষকরা তাকে রেখে পালিয়ে যায়।

রাত ১টার দিকে বিবস্ত্র অবস্থায় তিনি পাশের একটি বাড়িতে গেলে ওই বাড়ির লোকজন তাকে কাপড় পড়িয়ে দেয়। পরে তার বর্তমান স্বামীকে খরব দিলে তিনি স্ত্রীকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যান।

মামলার তদন্ত কর্মকর্তা সখীপুর থানার ওসি (তদন্ত) এএইচএম লুৎফুল কবির উদয় বলেন, গৃহবধূর দেয়া তথ্যের ভিত্তিতে ধর্ষণে সহযোগিতা করায় মা ও সাবেক দুই স্বামীকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এসএমএম

আরও পড়ুন