• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ১৯, ২০১৯, ০১:০২ পিএম
সর্বশেষ আপডেট : মে ২০, ২০১৯, ১১:৩৭ এএম

ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপ দলে পোলার্ড-ব্রাভো! 

ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপ দলে পোলার্ড-ব্রাভো! 

বিশ্বকাপ ক্রিকেটের পর্দা উঠতে বাকি আর মাত্র ১১ দিন। অংশ নিতে যাওয়া সব দলই ইতোমধ্যে ১৫ সদস্যের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করেছে।  

ওয়েস্ট ইন্ডিজের চূড়ান্ত স্কোয়াডে জায়গা পাননি কাইরন পোলার্ড এবং ডুয়াইন ব্রাভো। তবে বিশ্বকাপ শুরুর মাত্র কয়েকদিন আগে আকস্মিকভাবে তাদেরকে দলে রাখা হয়েছে। 

মূলত, ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড চূড়ান্ত স্কোয়াডের পাশাপাশি আপদকালীন ব্যবস্থার জন্য ১০ জনের স্টান্ডবাই তালিকা প্রকাশ করেছে। তাতেই রয়েছে পোলার্ড ও ব্রাভোর নাম।

গত বছরের অক্টোবরে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানো ডুয়াইন ব্রাভোর নাম স্টান্ডবাই তালিকায় অন্তর্ভুক্তি হওয়াটা বিস্ময়ের জন্ম দিয়েছে। তবে সম্প্রতি মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে আইপিএলে শিরোপা জয়ের স্বাদ পাওয়া পোলার্ডের থাকাটা অবাক হওয়ার মতো ঘটনা নয়। মূল স্কোয়াডে তার না থাকা নিয়েই বরং আলোচনা হয়েছিল। 

১৯ থেকে ২৩ মে সাউদাম্পটনে বিশ্বকাপের আগে ক্যাম্প করবে ক্যারিবীয়রা। সেখানে স্টান্ডবাই তালিকায় থাকা ১০ জন অংশ নেবে। আগামী ২২ মে অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ার্ম আপ ম্যাচে তারা স্কোয়াডে থাকছেন।  

ওয়েস্ট ইন্ডিজের স্টান্ডবাই তালিকা: সুনীল অ্যামব্রিস, ডুয়াইন ব্রাভো, জন ক্যাম্পবেল, জনাথন কার্টার, রোস্টন চেস, শেন ডৌরিচ, কিমো পল, রেইমন রেইফার, কাইরন পোলার্ড, খারি পিয়েরে। 

আরআইএস