• ঢাকা
  • রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬
প্রকাশিত: জুন ১২, ২০১৯, ০৩:১৮ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১২, ২০১৯, ০৪:০১ পিএম

অজিদের ব্যাটিংয়ে পাঠাল পাকিস্তান 

ক্রীড়া ডেস্ক
অজিদের ব্যাটিংয়ে পাঠাল পাকিস্তান 

টন্টনে আগের দিন বৃষ্টির সম্ভাবনার কথা বলা হলেও ঠিকঠাকই অনুষ্ঠিত হয়েছে অস্ট্রেলিয়া ও পাকিস্তানের মধ্যকার ম্যাচের টস। আর টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদ। 

পিচে প্রচুর ঘাস থাকায় পেসাররা বাড়তি সুবিধা পেতে পারেন আজ। আর সেই চিন্তা থেকেই হয়তো ইংল্যান্ডের বিপক্ষে দ্রুত ব্রেকথ্রু এনে দেয়া লেগ স্পিনার শাদাব খানকে বসিয়ে ফাস্ট বোলার শাহীন আফ্রিদিকে একাদশে নিয়েছে পাকিস্তান। 

অন্যদিকে স্পিনার কমিয়েছে অস্ট্রেলিয়াও। অ্যাডাম জাম্পার বদলে কেন রিচার্ডসন সুযোগ পেয়েছেন আজ। ইনজুরির কারণে অজি দলে থাকছেন না অলরাউন্ডার মার্কাস স্টয়নিস। তার বদলে দলে এসেছেন শন মার্শ। 

অস্ট্রেলিয়া একাদশঃ ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), শন মার্শ, স্টিভেন স্মিথ, উসমান খাজা, গ্লেন ম্যাক্সওয়েল, অ্যালেক্স ক্যারি (উইকেটরক্ষক), নাথান কোল্টার নাইল, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, কেন রিচার্ডসন। 
পাকিস্তান একাদশঃ ইমাম-উল-হক, ফখর জামান, বাবর আজম, মোহাম্মদ হাফিজ, সরফরাজ আহমেদ (উইকেটরক্ষক ও অধিনায়ক), শোয়েব মালিক, আসিফ আলি, ওয়াহাব রিয়াজ, ওয়াহাব রিয়াজ, হাসান আলি, শাহীন আফ্রিদি, মোহাম্মদ আমির।  

এমএইচএস 
 

Islami Bank