• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ১৭, ২০১৯, ০৭:৩৬ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১৭, ২০১৯, ০৭:৩৬ পিএম

সিসা বারে ৪ পাকিস্তানি ক্রিকেটার, ঢাল হয়ে দাঁড়ালো পিসিবি  

সিসা বারে ৪ পাকিস্তানি ক্রিকেটার, ঢাল হয়ে দাঁড়ালো পিসিবি  

ভারতের কাছে গতকাল রোববার (১৬ জুন) হারের পর থেকেই সমালোচনার তীরে বিদ্ধ হতে থাকে পাকিস্তানি ক্রিকেটারকে। সমালোচনা করে যাচ্ছেন সাবেক ক্রিকেটাররাও। কিন্তু যে বিষয়টি সবচেয়ে বেশি আলোড়ন সৃষ্টি করে তা হলো- সিসা বারে ৪ পাকিস্তানি ক্রিকেটারের উপস্থিতি। 

ম্যাচ শেষে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ছড়িয়ে পড়ে যেখানে দেখা যায়- ওয়াহাব রিয়াজ, ইমাম-উল-হক, ইমাদ ওয়াসিম, শোয়েব মালিক ও তার স্ত্রী সানিয়া মীর্জা ম্যানচেস্টারের ক্যাফে লাউঞ্জের সিসা বারে অবকাশ যাপন করছে। 

পাকিস্তানের সমর্থকরা দাবি করছেন, ম্যাচের আগের দিন সিসা বারে সময় কাটিয়ে ম্যাচের দিকে মনোযোগ দিতে পারেনি ক্রিকেটাররা। দলীয় শৃঙ্খলা ভঙ্গের জন্য তাই অভিযুক্ত ক্রিকেটারদের শাস্তির দাবি করেছেন তারা।  

সমর্থকদের এরূপ অভিযোগ তোলার যুক্তিযুত কারণও আছে। উল্লেখিত, ৪ ক্রিকেটারের মধ্যে ভারতের বিপক্ষে কেউ আশানুরূপ পারফরম্যান্স করতে পারেননি। আর শোয়েব মালিক তো দলের প্রয়োজনের সময় আউট হন শূন্য রান করে। 

এদিকে দলের ক্রিকেটাররা যখন তোপের মুখে; তখন তাদের বাঁচাতে এগিয়ে আসলো খোদ পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। তারা জানিয়েছে, ম্যাচের আগের দিন নয়। ম্যাচের দু'দিন আগে ছুটি পেয়ে সিসাবারে যান পাক ক্রিকেটাররা। সুতরাং, দলীয় শৃঙ্খলা ভাঙেনি তারা। 

এ ব্যাপারে পিসিবি মুখপাত্র জানিয়েছেন, ভারতের বিপক্ষে ম্যাচের আগের রাতে খেলোয়াড়রা তাদের নির্ধারিত হোটেলেই অবস্থান করছিল। এ সময় কোনো খেলোয়াড় বাইরে যায়নি। 

এসএইচএস