• ঢাকা
  • রবিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২০, ১১ ফাল্গুন ১৪২৬

জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা

মুজিববর্ষ
প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২০, ০১:০৬ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ১৭, ২০২০, ০১:০৬ পিএম

ব্যালন ডি অর জিততে রোনালদোকে সাহায্য করতে চান সারি

ক্রীড়া ডেস্ক
ব্যালন ডি অর জিততে রোনালদোকে সাহায্য করতে চান সারি

লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদোর দ্বৈরথটা বহুদিনের। স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ ছেড়ে রোনালদো চলে আসায় তাতে কিছুটা ভাটা পড়েছে বটে, তবে একেবারে ফুরিয়ে যায়নি। তবে রোনালদো কেন যেন এখন আর সমানে সমানে টেক্কা দিতে পারছেন না। 

এই বছর ব্যালন ডি অর জিতে নিয়ে রোনালদোকে ছাড়িয়ে মেসি এই পুরস্কার জিতেছেন রেকর্ড ষষ্ঠবারের মতো। যা বিরক্তিকর লাগছে পর্তুগিজ তারকার বর্তমান ঠিকানা জুভেন্টাসের কোচ মাউরোসিও সারির কাছে। রোনালদোকে ষষ্ঠবারের মতো ব্যালন জিততে সাহায্য করতে চান বলেই জানিয়েছেন তিনি।

কোপা ইতালিয়ায় শেষ ষোলোর ম্যাচে উদিনেসেকে হারানোর পর সারি বলেন, ‘আমি আগে রোনালদোকে তার ষষ্ঠ ব্যালন ডি অর জিততে সাহায্য করবো। এটা দেখাটা সত্যিই বিরক্তিকর যে, রোনালদোর চেয়ে অন্য কারো ব্যালন ডি অর সংখ্যা বেশি। আমি তার ব্যাপারে ভাবি এবং সাহায্য করতে চাই। এটা (রোনালদোকে ব্যালন ডি অর জেতানো) আমার এবং দলের লক্ষ্য। ব্যালন ডি অর রোনালদোর অধিকার।’

উদিনেসের বিপক্ষে ম্যাচে জোড়া গোলের পাশাপাশি এক এসিস্ট করে দলকে ৪-০ গোলের জয় এনে দিয়েছেন আর্জেন্টাইন তারকা পাওলো দিবালা। তার ব্যাপারেও প্রশংসার ফুলঝুরি ছুটেছে সারির কণ্ঠ থেকে। জুভেন্টাস কোচ আশা করছেন শীঘ্রই ফুটবল বিশ্বে আরও বড় তারকা হয়ে যাবেন দিবালা।

এমএইচবি