• ঢাকা
  • শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬

জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা

মুজিববর্ষ
প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২০, ০৫:১২ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ১৯, ২০২০, ০৫:১২ পিএম

ক্রিকেটারদের সঙ্গে পাকিস্তানে যাচ্ছেন পাপনও

ক্রীড়া ডেস্ক
ক্রিকেটারদের সঙ্গে পাকিস্তানে যাচ্ছেন পাপনও

পাকিস্তান সফরে শুধুমাত্র বাংলাদেশ ক্রিকেট দলই যাচ্ছে না, ক্রিকেটারদের উৎসাহ দেয়া এবং সরাসরি ম্যাচ দেখার জন্য পাকিস্তান যাচ্ছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও। রোববার (১৯ জানুয়ারি) বিকেলে বিসিবিতে এ বিষয়ে নিশ্চয়তা দিয়েছেন বিসিবি সভাপতি পাপন। 

বিসিবি সভাপতি আজ দুপুর ২টার দিকে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের কার্যালয়ে আসেন। প্রায় ৪০ মিনিট বোর্ডে বৈঠক শেষে বেরিয়ে যাওয়ার মুহূর্তে মিডিয়ার মুখোমুখি হয়ে পাকিস্তান সফরের নানা বিষয় নিয়ে কথা বলেন। সেখানেই পাপন জানান, তিনি নিজেও পাকিস্তানের লাহোরে যাচ্ছেন।
বিসিবি সভাপতিকে জিজ্ঞাসা করা হয় দলের সাথে কোন বোর্ড পরিচালকরা যাচ্ছেন কিনা। বিসিবি সভাপতি উত্তর দিলেন একটু রসিকতার সুরেই।

‘প্রেসিডেন্ট যাচ্ছে, পরিচালকদের আর কোন দরকার আছে? (হাসি)। যাবে ইন শা আল্লাহ। জিজ্ঞাসা করলাম নান্নু যাচ্ছে? বললো যাচ্ছে, আকরাম যাচ্ছে? বললো মনে হয় যাচ্ছে। সব কনফার্ম করেনি। এগুলো নিয়েই বসবো। ইন্ডিয়া ট্যুরে ম্যানেজার অপারেশন্স সাব্বির ছিলেন, এখানেও থাকবেন।’

তুমুল বিতর্ক আর আলোচনা-সমালোচনার পর অবশেষে পাকিস্তান সফরে যাচ্ছে বাংলাদেশ। তিন দফায় বাংলাদেশ পাকিস্তান গিয়ে খেলবে তিনটি টি-টোয়েন্টি, দুটি টেস্ট এবং একটি ওয়ানডে ম্যাচ। শুরুতেই তিন ম্যাচের টি-টোয়েন্টি। ২৪ তারিখ লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হচ্ছে বাংলাদেশ-পাকিস্তান।

টি-টোয়েন্টি সিরিজের জন্য এরই মধ্যে ১৫ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা করা হয়েছে। সিরিজে অংশ নিতে ২২ তারিখ রাতে পাকিস্তানের উদ্দেশ্যে রওনা হবে বাংলাদেশ ক্রিকেট দল। মাঝে দুবাই কিংবা আবুধাবি যাত্রাবিরতি দিয়ে ২৩ তারিখ সকাল ১০টায় লাহোর গিয়ে পৌঁছাবে টাইগাররা।