• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬

জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা

মুজিববর্ষ
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০২০, ০৮:৩৮ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ১৩, ২০২০, ০৮:৩৯ পিএম

সিলেটে জনতার ভালবাসায় সিক্ত সাকিব

ওসমানীনগর (সিলেট) সংবাদদাতা
সিলেটে জনতার ভালবাসায় সিক্ত সাকিব

বিশ্বকাপজয়ী সিলেটের কৃতিসন্তান তানজিম হাসান সাকিবকে ওসমানীনগরে সংবর্ধনা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে তিনি সিলেট থেকে বালাগঞ্জ যাওয়ার পথে উপজেলার তাজপুর ডাকবাংলো প্রাঙ্গণে সংবর্ধনা দেয়া হয় তাকে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বালাগঞ্জ-ওসমানীনগরের সহস্রাধিক মানুষ।  

সিলেট বিভাগীয় ধারাভাষ্যকার সংস্থার সভাপতি জুয়েল আহমদ নূরের পরিচালনায় এতে বক্তব্য দেন ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, সিনিয়র সহসভাপতি আব্দাল মিয়া, বালাগঞ্জ ইউপি চেয়ারম্যান আব্দুল মুমিন, ওসমানীনগর সেচ্ছাসেবক লীগের আহবায়ক চঞ্চল পাল, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অরুনোদয় পাল ঝলক, শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক জাহেদ আহমেদ সুমন প্রমুখ।

সংবর্ধনায় তানজিম হাসান সাকিব বলেন, ইচ্ছে ছিল এলাকায় যাকে পাবো তাকেই বুকে জড়িয়ে ধরবো। কিন্তু সময় স্বল্পতা ও এতো লোকের কারণে তা সম্ভব হচ্ছে না। আপনাদের সবার সাহস, সমর্থন ও দোয়ায় আমরা বিশ্ব ক্রিকেটে সফল হয়েছি। এ জয় আমাদের নয়। এ জয় ওসমানীনগর-বালাগঞ্জবাসীর। এ জয় পুরো দেশের কোটি কোটি ক্রিকেট পাগল মানুষের।

এরপর বালাগঞ্জ ও ওসমানীনগরের মোটরসাইকেল শোভাযাত্রার মাধ্যমে বাড়ি ফেরেন বিশ্বজয়ী তানজিম হাসান সাকিব। মোটরসাইকেল যোগে শত শত তরুণ ‘সাকিব’, ‘সাকিব’... শ্লোগানে সাকিবকে বালাগঞ্জের তিলক চানপুর তার নিজ বাড়ি পর্যন্ত পৌঁছে দেয়।


বৃহস্পতিবার দুপুর ১২ টা ১৫ মিনিটের সময় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে সিলেট বিমানবন্দরে এসে পৌঁছান অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী সাকিব। এসময় তার সাথে ছিলেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েছ। বিমানবন্দরে সাকিবের বাবা গৌছ মিয়া, মা সেলিনা পারভিন ছাড়াও পরিবারের সদস্য ও আত্মীয় স্বজনরা তাকে বিমানবন্দরে অভ্যর্থনা জানান।

এমএইচবি