• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২০, ০৭:৫২ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২২, ২০২০, ০৭:৫২ পিএম

বার্সা ছেড়ে ইন্টার মিলানে ভিদাল

বার্সা ছেড়ে ইন্টার মিলানে ভিদাল

চিলিয়ান মিডফিল্ডার আর্তুরো ভিদাল বার্সেলোনা থেকে স্থায়ী চুক্তিতে ইন্টার মিলানে যোগ দিয়েছেন। যদিও বার্সেলোনা ছেড়ে ইন্টার মিলানে ভিদাল ইতালিয়ান ক্লাবটি অবশ্য তার দলবদলের অঙ্ক ও চুক্তির সময়সীমা প্রকাশ করেনি। 

বিষয়টি আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করে ইন্টার মিলান এক বিবৃতিতে লিখেছে, আনুষ্ঠানিকভাবে আর্তুরো ভিদাল এখন ইন্টার মিলানের খেলোয়াড়। বার্সেলোনা থেকে স্থায়ী চুক্তিতে ইন্টার মিলানে যোগ দিলেন চিলিয়ান মিডফিল্ডার। ইন্টার মিলানে স্বাগতম, আর্তুরো।

ফুটবলবিষয়ক ওয়েবসাইট গোল ডটকমের প্রকাশিত সংবাদ অনুযায়ী, ১ মিলিয়ন ইউরোতে ২০২২ সাল পর্যন্ত ইন্টারের সঙ্গে চুক্তি করেছেন ভিদাল। তবে চাইলে ‍চুক্তির সময় বাড়ানোর সুযোগ শর্তে আছে। চুক্তি অনুযায়ী, বছরে ৬ মিলিয়ন ইউরো পারিশ্রমিক পাবেন সদ্যই সাবেক হওয়া বার্সেলোনা মিডফিল্ডার। 

পাঁচ বছর পর আবার ইতালিয়ান ফুটবলে ফিরলেন ভিদাল। ২০১১ থেকে ২০১৫ পর্যন্ত তিনি সাফল্যময় সময় পার করেছেন জুভেন্টাসে। এখন তিনি আন্তোনিও কন্তের দলের জার্সিতে জুভেন্টাসের কাছ থেকে সিরি ‘এ’ শিরোপা পুনরুদ্ধারের চেষ্টায় নামবেন।  

জুভেন্টাসে ৫ বছর কাটানোর পর তিনি ২০১৫ সালে ভিদাল গিয়েছিলেন জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখে। ২০১৮ সালের গ্রীষ্মে ২০ মিলিয়ন ইউরোতে আলিয়েঞ্জ আরেনায় থেকে তিনি নাম লেখান বার্সেলোনায়। ন্যু ক্যাম্পে সাফল্যময় দুটি বছর কাটিয়ে ৩৩ বছর বয়সী মিডফিল্ডার পাড়ি জমালেন ইন্টার।  

এসইউ