• ঢাকা
  • শনিবার, ৩১ অক্টোবর, ২০২০, ১৬ কার্তিক ১৪২৭
প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২০, ০৭:৪৩ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২৩, ২০২০, ০৭:৪৩ পিএম

বোলিংয়ের ঝুঁকি নিতে পারেননি সাইফউদ্দিন

ক্রীড়া ডেস্ক
বোলিংয়ের ঝুঁকি নিতে পারেননি সাইফউদ্দিন

শ্রীলঙ্কা সফরকে সামনে রেখে ঢাকার বাইরে থেকে আসা ক্রিকেটাররা ইতোমধ্যে অনুশীলনে যোগ দিয়েছেন, তাদের মধ্যে রয়েছেন পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। করোনা আক্রান্ত ওপেনার সাইফ হাসানের সংস্পর্শে আসার কারণে ছিলেন আইসোলেশনে। অবশেষে এই তরুণ তুর্কি আইসোলেশন পর্ব শেষে অনুশীলনে যোগ দিয়েছেন। 

করোনাকালীন সময়ে ফেনীতে থাকা অবস্থায় শুরুতে ঘরে বসে ফিটনেসের কাজ করলেও ব্যাটিং-বোলিংয়ের তেমন উন্নত সুযোগ-সুবিধা না থাকায় ভালোভাবে সাইফউদ্দিন অনুশীলন করতে পারেননি। সিমেন্টের পাকা উইকেটে ব্যাটিং করতে পারলেও অসমান রান আপ পয়েন্টে বোলিংয়ের ঝুঁকি নেননি ইনজুরি প্রবণ এই ক্রিকেটার।

মাত্র কয়েকদিন আগেই ঢাকায় আসার পর আইসোলেশনে থাকায় অনুশীলনে যোগ দিতে হয়েছে বিলম্ব। সে কারণেই সাইফউদ্দিন মনে করছেন, পূর্ণ ছন্দে ফিরতে তার সময় লাগবে। 

বর্তমানে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে জৈব সুরক্ষা বলয়ে অনুশীলন করতে এসে ফিটনেস এবং স্কিলের ঘাটতিটা অনুভব করা এই পেস অলরাউন্ডার বিসিবির প্রেরিত হোয়াটসঅ্যাপ ভিডিওতে বলেন, মহামারী করোনাকালীন সময়টা আমার জন্য কিছুটা কঠিন ছিল যেহেতু আমি নিজ জেলা ফেনীতে ছিলাম। ফিটনেসের কাজ করতে পেরেছি। কিন্তু স্কিলের দিক থেকে অন্য খেলোয়াড়দের চেয়ে পিছিয়ে আছি। 

তিনি বলেন, ব্যাটিংটা পাকার মধ্যে (সিমেন্টের পাকা উইকেটে ব্যাটিং) কিছুটা করতে পেরেছি। বোলিং মোটেও করতে পারিনি। কিছুটা অস্বস্তি অনুভব করছি। তারপরও আমি আশাবাদী। আর কয়েকদিন যদি বোলিং করতে পারি, তাহলে আগের জায়গায় ফিরে আসতে পারবো।

এসইউ