• ঢাকা
  • সোমবার, ২৬ অক্টোবর, ২০২০, ১০ কার্তিক ১৪২৭
প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২০, ০৪:১৬ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২৪, ২০২০, ০৪:১৭ পিএম

৪ ম্যাচ নিষিদ্ধ ডি মারিয়া

ক্রীড়া ডেস্ক
৪ ম্যাচ নিষিদ্ধ ডি মারিয়া

প্রতিপক্ষ খেলোয়াড়ের দিকে ম্যাচ চলাকালীন সময়ে থুথু ছুড়ে মারার অভিযোগে পিএসজি আর্জেন্টাইন মিডফিল্ডার আঞ্জেল ডি মারিয়াকে ৪ ম্যাচের জন্য নিষিদ্ধ করা হয়েছে। এক বিবৃতিতে লীগ ওয়ান কর্তৃপক্ষ বিষয়টি নিশ্চিত করেছে। 

আগামী মঙ্গলবার থেকে ৩২ বছর বয়সী ডি মারিয়ার নিষেধাজ্ঞা কার্যকর হবে। ফলে ২৭ সেপ্টেম্বর স্তাদ দে রাঁসের বিপক্ষে এই ফুটবলার খেলতে পারবেন।

গত ১৩ সেপ্টেম্বর ঘরের মাঠে মার্সেইয়ের বিপক্ষে ম্যাচে পিএসজির ১-০ গোলে হেরে যায়। সেই ম্যাচের ইনজুরি সময়ে একটি ফাউলকে কেন্দ্র করে ঘটে যাওয়া অনাকাঙ্ক্ষিত ঘটনায় পিএসজির ব্রাজিলিয়ান তারকা নেইমারসহ  দুই দলের মোট ৫ জন খেলোয়াড় লাল কার্ড দেখে মাঠ ছাড়েন। লাল কার্ড পাওয়া প্রত্যেককে বিভিন্ন মেয়াদে নিষেধাজ্ঞার শাস্তিও দেয়া হয়।

ওই ম্যাচের পর মার্সেই কোচ আন্দ্রে ভিয়াস-বোয়াস দাবি করেন, তার খেলোয়াড়ের দিকে থুথু ছুড়েছিলেন ডি মারিয়া। যদিও রেফারি ও ভিএরআরের চোখ এড়িয়ে ওই সময় আর্জেন্টাইন এই খেলোয়াড় শাস্তি পাননি। 

মার্সেই কোচের অভিযোগের ভিত্তিতে লীগ ওয়ান কর্তৃপক্ষ বিষয়টি নিয়ে তদন্ত শুরু করে। এরপরই জানা গেল ডি মারিয়ার ৪ ম্যাচ নিষিদ্ধ হওয়ার খবর। যদিও তার শাস্তির কারণ এখনো আনুষ্ঠানিকভাবে জানানো হয়নি।  

এসইউ