• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২০, ১০:০০ এএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১৯, ২০২০, ১০:০০ এএম

কী দুর্দান্ত রাত, এখনো কাঁপছেন প্রীতি

কী দুর্দান্ত রাত, এখনো কাঁপছেন প্রীতি

নজিরবিহীন এক ঘটনার সাক্ষী হলো দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম। রোববার (১৮ অক্টোবর) রাতে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) কিংস ইলেভেন পাঞ্জাব ও মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যকার ম্যাচে সুপার ওভারও টাই হলো। এরপর হলো আবার সুপার ওভার। সুপার ওভারের পর সুপার ওভার থ্রিলারে অবশেষে জিতলো কিংস ইলেভেন পাঞ্জাব। আবারো নায়ক সেই ক্রিস গেইল। সঙ্গে মায়াঙ্ক আগারওয়াল। তাতে পাঞ্জাব পেলো রুদ্ধশ্বাস, ঐতিহাসিক এক জয়।

এদিকে, নিজ দলকে উৎসাহ দিতে প্রতি ম্যাচেই গ্যালারিতে থাকছেন বলিউড তারকা প্রীতি জিনতা। যদিও আমিরাতে অনুষ্ঠিত এবার আইপিএলে এই বলিউড সুন্দরী ম্যাচ শেষে হাসি নিয়ে ফিরতে পেরেছেন খুব কমই। প্রথম ৭ ম্যাচে তার দল মাত্র ১ ম্যাচ জিততে পেরেছিল। সবশেষ দুই ম্যাচে অবশ্য বদলে গেছে প্রীতির দল। গত বৃহস্পতিবার বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে রোমাঞ্চকর জয় তুলে নিয়ে দলটি বাঁচিয়ে রাখে প্লে অফ খেলার আশা। তবে গতকাল রাতে সেই পাঞ্জাবকে মুম্বাইয়ের বিরুদ্ধে দিতে হলো স্নায়ুর চূড়ান্ত পরীক্ষা। সেটা মাঠে গেইলদের যেমন, তেমনই পাঞ্জাব ভক্ত থেকে শুরু করে দল সংশ্লিষ্টদের। দুই সুপার ওভারের উত্তেজনার মাঝে টেলিভিশন ক্যামেরা বারবার খুঁজে নিচ্ছিল পাঞ্জাব মালিক প্রীতিকে। উত্তেজনায় তিনিও কাঁপছিলেন।

বেঙ্গালুরুর বিপক্ষে ম্যাচটির পর প্রীতি অবশ্য টুইট করে বলেছিলেন, ‘...আশা করি আমাদের দল ক্রিকেটের নামে লোকের হার্ট অ্যাটাকের কারণ হয়ে দাঁড়াবে না।’ ভক্তদের সতর্ক করে বলেছিলেন, ‘একটা প্রয়োজনীয় সতর্ক বার্তা দিই- পাঞ্জাবের ম্যাচ দুর্বলচিত্তের লোকদের জন্য নয়।’

প্রীতির কথাই যেন এদিন আরেকবার প্রমাণ করল পাঞ্জাব। সেটা বলিউড তারকাকে জয় উপহার দিয়েই।

প্রীতি অবশ্য ম্যাচ শেষ হয়ে গেলেও উত্তেজনায় কাঁপছেন। টুইট বার্তায় লিখেছেন, ‘যখন কথা বলার শব্দ খুঁজে পাইনা, তখন প্রতিক্রিয়াগুলোই আমার হয়ে জোরে কথা বলে। দুইটা সুপার ওভার? অবিশ্বাস্য! আমি এখনো কাঁপছি। কিংস ইলেভেন পাঞ্জাব ছেলেদের জন্য গর্বিত। কী দুর্দান্ত ম্যাচ, কী দুর্দান্ত রাত, কী অনুভূতি।’ দলকে ধন্যবাদ দিয়ে প্রীতি আরো লেখেন, টিম ওয়ার্ক সব সময় সেটাই বের করে আনে।

জাগরণ/এমআর