• ঢাকা
  • মঙ্গলবার, ০১ ডিসেম্বর, ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭
প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২০, ০৩:১৪ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ২৫, ২০২০, ০৩:১৪ পিএম

বিশ্বকাপ বাছাইপর্বে অনিশ্চিত অ্যাগুয়েরো 

ক্রীড়া ডেস্ক
বিশ্বকাপ বাছাইপর্বে  অনিশ্চিত অ্যাগুয়েরো 
ওয়েস্ট হ্যামের বিপক্ষে দ্বিতীয়ার্ধে আর মাঠে নামতে সার্জিও অ্যাগুয়েরো। ফটো: গেটি ইমেজ

হাঁটুর ইনজুরি থেকে সেরে উঠে কেবলই মাঠে ফেরার পর এক সপ্তাহ পার হতেই এবার পেশিতে আঘাত পেয়েছেন ম্যানচেস্টার সিটির আর্জেন্টাইন ফরোয়ার্ড সার্জিও অ্যাগুয়েরো। যার ফলে আগামী মাসে প্যারাগুয়ে ও পেরুর বিপক্ষে ২০২২ কাতার বিশ্বকাপ বাছাইপর্বে আর্জেন্টিনার জার্সি গায়ে তার খেলা অনিশ্চিত হয়ে পড়েছে। 

গত শনিবার ইংলিশ প্রিমিয়ার লীগে ওয়েস্ট হ্যামের মাঠে ১-১ ড্র ম্যাচের দ্বিতীয়ার্ধে আর মাঠে নামতে পারেননি ৩২ বছর বয়সী অ্যাগুয়েরো। তিনি এবার ঠিক কতদিনের জন্য মাঠের বাইরে ছিটকে গেলেন, তা এখনও নিশ্চিত করেনি সিটি। তার ইনজুরি প্রসঙ্গে ম্যানসিটির কোচ পেপ গার্দিওলা বলেন, আমার মনে হয় পেশির চোট। তবে আগামীকাল আমরা নিশ্চিতভাবে জানতে পারবো।

উয়েফা চ্যাম্পিয়নস লীগে মৌসুমের দ্বিতীয় খেলায় আগামী মঙ্গলবার অলিম্পিক মার্সেইয়ের মুখোমুখি হবে ম্যানসিটি। সেখান থেকে ফিরে তিন দিন পরেই লীগে তাদের প্রতিপক্ষ শেফিল্ড ইউনাইটেড। তার আগে ফার্নান্দিনহো, নাথান আকেই, অ্যাগুয়েরোদের চোট ভাবাচ্ছে গার্দিওলাকে। এর বিপরীতে কিছুটা স্বস্তিও আছে তার জন্য। সুস্থ হয়ে ওয়েস্ট হ্যামের বিপক্ষে ম্যাচে ফেরেন কলিন ডি ব্রুইন। আশা জাগছে এমেরিক লাপোর্তকে নিয়েও।

এসইউ