• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২১, ০১:২৭ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ২২, ২০২১, ০১:৪৬ পিএম

নিউজিল্যান্ড সিরিজে অনিশ্চিত সাকিব

নিউজিল্যান্ড সিরিজে অনিশ্চিত সাকিব

নিষেধাজ্ঞার কারণে এক বছর ছিলেন ক্রিকেটের বাইরে। কাকতালীয়ভাবে এই এক বছরে খুব বেশি ম্যাচে মাঠে নামেনি বাংলাদেশ। টাইগারদের সঙ্গে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেই যেন নিজেকে আবারও চিনিয়েছেন চিরচেনা সাকিব আল হাসান। তবে আসন্ন নিউজিল্যান্ড সিরিজে তাকে ছাড়াই মাঠে নামতে হতে পারে বাংলাদেশ দলকে। 

মার্চে নিউজিল্যান্ড সফরের সময়সূচি নির্ধারিত আছে বাংলাদেশ ক্রিকেট দলের। তবে একই সময়ে সাকিবের তৃতীয় সন্তান জন্ম নেওয়ার সম্ভাবনা রয়েছে। ফলে স্ত্রীর পাশে থাকার জন্য যুক্তরাষ্ট্রে থাকতে পারেন সাকিব।

নতুন বছরের শুরুতেই পরিবারে নতুন সদস্যের আগমনবার্তা দিয়েছিলেন সাকিব। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সেই পোস্ট বেশ সাড়া ফেলে।

অবশ্য এই বিষয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ক্রিকেট অপারেশন কমিটির চেয়ারম্যান আকরাম খান এখনো আনুষ্ঠানিকভাবে কিছু জানেন না বলে মন্তব্য করেছেন। নিউজিল্যান্ড সফরে না যাওয়ার ব্যাপারে আনুষ্ঠানিকভাবে আবেদন করলে তা বিবেচনায় নেওয়ার কথা জানান তিনি।

সাকিব ২০১২ সালের ১২ ডিসেম্বর বিয়ে করেন উম্মে আহমেদ শিশিরকে। এই দম্পতির প্রথম সন্তান আলাইনা হাসান অব্রির জন্ম ২০১৫ সালে। ২০২০ সালের ২৪ এপ্রিল দ্বিতীয় কন্যা ইররাম হাসানের জন্ম হয়।