• ঢাকা
  • বুধবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২১, ১২ ফাল্গুন ১৪২৭
প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২১, ০৯:১৪ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ২৮, ২০২১, ০৮:৫৩ এএম

নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্যই হাসপাতালে সৌরভ! 

নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্যই হাসপাতালে সৌরভ! 

আবারও হাসপাতালে ভর্তি হয়েছিলেন ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ গাঙ্গুলি। তবে সেটি অসুস্থতার কারণে নয় নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার উদ্দেশ্যে। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির খবরে এমনটাই দাবি করা হচ্ছে।

যদিও দুপুরে বুকে ব্যথা হওয়ায় তাকে হাসপাতালে যেতে হয়েছিলো বলে প্রচার করে বেশ কিছু ভারতীয় গণমাধ্যম। যেটি স্রেফ হেলথ চেকআপ বলে উড়িয়ে দিয়েছেন অ্যাপোলো হাসপাতালের চিকিৎসকরা।

বুধবার অ্যাপোলো হাসপাতালের প্রকাশিত বুলেটিনে বলা হয়, “গতবার হাসপাতাল ত্যাগের সময় তিনি যেমন ছিলেন, তেমনটাই আছেন। সৌরভের শারীরিক অবস্থার বড় কোনো পরিবর্তন দেখা যায়নি। চিন্তার কিছু নেই, এটা নিয়মিত পরীক্ষারই অংশ।” 

গত ২ জানুয়ারি বুকে ব্যথা নিয়ে উডল্যান্ড হাসপাতালে ভর্তি হন সাবেক ভারতীয় অধিনায়ক সৌরভ গাঙ্গুলি। এসময় তাঁর হৃৎপিণ্ডের তিনটি ধমনীতে ব্লক ধরা পড়ে। এনজিওপ্লাস্টির পর তাকে গত ৭ জানুয়ারি বাসায় পাঠানো হয়। আজ আবারও হাসপাতালে গেলে তার জন্য হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার দেবী শেঠী একটি বিশেষ বোর্ড গঠন করেন। তবে কোলকাতার দাদা সৌরভের হৃদযন্ত্র এখন ২০ বছর বয়সী তরুণের মত সমর্থ বলে মনে করছেন তিনি। 

হাসপাতাল থেকে বের হওয়ার সময় গাঙ্গুলি সাংবাদিকদের বলেন, “আমি হাসপাতাল কর্তৃপক্ষ এবং ডাক্তারদের চিকিৎসার জন্য ধন্যবাদ জানাই। আমি একদম সুস্থ। আশা করি, শীঘ্রই বিমানে চড়ার জন্য প্রস্তুত হতে পারবো।”