• ঢাকা
  • শনিবার, ১০ এপ্রিল, ২০২১, ২৭ চৈত্র ১৪২৭
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০১:৩৮ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০১:৩৮ পিএম

এবার নাসির ও তার স্ত্রীর বিরুদ্ধে মামলা 

এবার নাসির ও তার স্ত্রীর বিরুদ্ধে মামলা 

সম্প্রতি বিয়ের পিঁড়িতে বসেছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় নাসির হোসেন। তবে  স্ত্রী তামিমা তাম্মির আগের স্বামীর সঙ্গে তালাক না হওয়ায় বিয়ের বৈধতা নিয়ে প্রশ্ন উঠেছে। তাম্মির প্রথম স্বামী রাকিব হাসান পূর্বে উত্তরা পশ্চিম থানায় সাধারণ ডায়েরী করলেও আজ বুধবার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিমের আদালতে মামলা দায়ের করেছেন। 

মামলায় অভিযুক্ত করা হয়েছে নাসির এবং তামিমা দুজনকেই। অভিযোগ হিসেবে উঠে এসেছে তাম্মির বিয়ে গোপন করে আরেক বিয়ে করা, নাসিরের অন্যের স্ত্রীকে প্রলুব্ধ করে নিয়ে যাওয়া, ব্যাভিচার এবং মানহানি। আইজনীবি ইশরাত হাসান ছিলেন রাকিবের পক্ষে। এজাহারে উল্লেখ করা  হয়েছে, ২০১১ সালের ২৬ ফেব্রুয়ারি রাকিব ও তাম্মির বিয়ের পর এই বছরের ১৪ ফেব্রুয়ারি তাম্মির আরেকটি বিয়ের খোঁজ পান তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক এবং  পত্রিকায় এই ব্যাপার জানার পর রাকিব অভিযোগ করেছেন, একটি বৈবাহিক সম্পর্কে থাকা অবস্থায় আরেকটি সম্পর্কে জড়ানো ধর্মীয় এবং রাষ্ট্রীয় উভয় দিক থেকে অবৈধ। 

পেশায় বিমানবালা তামিমা এবং রাকিবের একজন কন্যা সন্তানও রয়েছে। এমন ঘটনায় সে মানসিকভাবে বিপর্যস্ত এবং রাকিবের মানহানি হয়েছে যা অপূরণীয় ক্ষতিসাধন করেছে।  এর আগে তামিমার আগের স্বামী রাকিব এবং নাসিরের একটি ভয়েস ক্লিপ ছড়িয়ে পড়ে  ফেসবুকে, যেখানে এমন মামলা ধামাচাপা দেয়ার চেষ্টা করেন নাসির এবং তিনি সব জেনেই তামিমাকে বিয়ে করেছেন বলে মন্তব্য করেন।

তাই সব মিলিয়ে বেশ বিপাকেই পড়তে যাচ্ছেন নাসির-তাম্মি দম্পতি।