• ঢাকা
  • রবিবার, ১১ এপ্রিল, ২০২১, ২৭ চৈত্র ১৪২৭
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৯:০০ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৯:০২ পিএম

নাসির-তামিমার সংবাদ সম্মেলন

‘চাইলেই ফেসবুকে তালাক পেপার দেখাতে পারিনা’

‘চাইলেই ফেসবুকে তালাক পেপার দেখাতে পারিনা’

“আমি মিডিয়ার সামনে দুই-তিন দিন পরে এসেছি। আমি চাইলেই ফেসবুকে এসে তালাক পেপার দেখাতে পারিনা যে… এই যে ডির্ভোস হয়েছে। আমি এখানে আইনগত ভাবেই এসেছি। যা করেছি সব লিগ্যাল ওয়েতে করেছে। ইললিগ্যাল কোন কিছু করিনি।”

সংবাদ সম্মেলনে এভাবেই নিজের বিয়ের ব্যাপারে মুখ খুললেন ক্রিকেট তারকা নাসির হোসেন। মঙ্গলবার নিজের স্ত্রী তামিমাকে নিয়ে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন এই তারকা। কথা বলেন তামিমার আগের স্বামী ও বর্তমান সম্পর্ক নিয়ে।

নিজের স্ত্রীকে নিয়ে মিথ্যা তথ্য না ছড়ানোর অনুরোধ করে নাসির বলেন, “আপনাদের কাছে একটাই রিকুয়েস্ট যারা অনলাইনে এবং সোস্যাল মিডিয়াতে তামিমাকে নিয়ে না জেনে কথা বলছেন তারা এসব থেকে বিরত থাকুন।”

মিডিয়ার অপপ্রচারের নিয়ে ক্ষোভ জানিয়ে নাসির বলেন, “আপনার একটা নিউজ একটা মানুষকে অনেক দূরে ঠেলে দেয়। আজকে এটা আাপনার সঙ্গে হয়েছে কাল আপনার সঙ্গেও হতে পারে। আমরা এমন একটা অবস্থানে আছি যেখানে মিডিয়ার ভূমিকা অনেক গুরুত্বপূর্ণ। মিডিয়ার মাধ্যমেই সবাই সব কিছু জানতে পারি।”

নাসির এবং তামিমার দাবি ফেসবুক ফেইক আইডি থেকে তাদের ব্যাপারে মিথ্যা তথ্য ছড়ানো হচ্ছে। কোন তথ্য জানাতে হলে নাসির ভেরিফাইড ফেসবুক পেইজ থেকে জানানো হবে বলে জানান এই দম্পতি।