• ঢাকা
  • শনিবার, ১০ এপ্রিল, ২০২১, ২৭ চৈত্র ১৪২৭
প্রকাশিত: মার্চ ২, ২০২১, ০২:২০ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ২, ২০২১, ০২:২০ পিএম

ভিনিসাসের গোলে রিয়ালের ড্র 

ভিনিসাসের গোলে রিয়ালের ড্র 

গতকাল রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে মাঠে নেমেছিলো স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। শিরোপার দৌড়ে থাকা রিয়ালকে আটকে দিয়েছে ম্যাচের ফলাফল। আলফ্রেড ডি স্টেফানো স্টেডিয়ামে জিনেদিন জিদানের দলকে ১-১ গোলে ড্রয়ের স্বাদ দিয়েছে স্বাগতিক সোসিয়েদাদ। ফলে একটি পয়েন্টের চেয়ে বেশি কিছু পায়নি জিদানরা। 

অবশ্য শিরোনামটা অন্যরকম হতেও পারতো দ্বিতীয়ার্ধের আর পাঁচ মিনিট গড়ালে। কারণ, ভিনিসাস জুনিয়রের গোলের পর মাত্র পাঁচ মিনিটই খেলা হয়েছিলো। আক্রমণাত্মক খেললেও প্রথমার্ধে খুব বেশি সুযোগ তৈরি করতে পারেনি রাফায়েল ভারানেরা। তবে দ্বিতীয়ার্ধ শুরুর কিছুক্ষণ পরেই গোল হজম করতে হয়েছে তাদের। ৫৫ মিনিটের সময় নাচো মনরিয়েলের ক্রসকে দুর্দান্ত হেডে জালে প্রতিপক্ষের জালে জড়িয়েছেন সোসিয়েদাদের পোর্তু। 

গোল খাওার কিছুক্ষণ পরেই তিন বদলি নামিয়েছিলেন জিদান, তিনজনই গোলের জন্য মরিয়া হয়ে যায়। সেই চেষ্টা সফল হয়েছে শেষ দিকে। ভাসকেসের পাসকে দারুণ এক গোলে রূপান্তর করেন বদলি খেলোয়াড় ভিনিসাস। রিয়াল মাদ্রিদের হয়ে ১০০তম ম্যাচে মাঠে নেমেছিলেন এই ব্রাজিলীয় তারকা। 

তবে এই ড্র আক্ষেপ বাড়িয়েছে মাদ্রিদের। টানা পাঁচ ম্যাচ জয়ের পর এই ম্যাচে জয়ে পেলেই দুইয়ে থাকা বার্সেলোনাকে সরিয়ে ফেলতে পারতো তারা। কিন্তু সেটি না হওয়ায় দুই চিরপ্রতিদ্বন্দ্বী সমান পয়েন্ট নিয়ে আছে টেবিলের শীর্ষ দল অ্যাটলেটিকো মাদ্রিদের পাঁচ পয়েন্ট পেছনে।