• ঢাকা
  • শনিবার, ১৫ মে, ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮
প্রকাশিত: মে ৩, ২০২১, ০৩:৫৬ পিএম
সর্বশেষ আপডেট : মে ৩, ২০২১, ০৪:০৪ পিএম

করোনার থাবায় স্থগিত সাকিবদের ম্যাচ

করোনার থাবায় স্থগিত সাকিবদের ম্যাচ

করোনা মহামারির মধ্যেই চলছে ভারতীয় প্রিমিয়ার লিগের ১৪তম আসর। আজ জানা গেল, করোনা হানা দিয়েছে খোলোয়াড়দের মধ্যেও। কলকাতা নাইট রাইডার্সের দুজন খেলোয়াড়ের করোনা পজিটিভ ফলাফল আসায় স্থগিত করা হয়েছে আজ সোমবার রাত আটটায় অনুষ্ঠিত হতে যাওয়া কলকাতা বনাম রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ম্যাচ। 

জৈবসুরক্ষা বলয়ের মধ্যে কোনো খেলোয়াড় করোনায় আক্রান্ত হওয়ার ঘটনা এই প্রথম। বরুণ চক্রবর্তী ও সন্দীপ ওয়ারিয়ের স্ক্যান করানোর জন্য হাসপাতালে গিয়েছিলেন। সেখানেও জৈবসুরক্ষা বলয়ে থাকা বাসে তাদের নিয়ে গিয়েছিল কর্তৃপক্ষ, নেওয়া হয়েছিল সকল ধরনের প্রতিরক্ষামূলক ব্যবস্থা। এরপরও করোনা আক্রান্ত হয়েছেন দুজন। প্রতিদিনই খেলোয়াড়দের করোনা টেস্ট করানোর সময় তাদের ফলাফল আজ পজিটিভ আসে। এতে আতঙ্ক ছড়িয়ে পড়েছে কলকাতা শিবিরে, আপাতত স্থগিত করা হয়েছে বেঙ্গালুরুর বিপক্ষের ম্যাচ। এই ম্যাচেই অবশ্য বাংলাদেশি তারকা এবং বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের দলে ফেরার সম্ভাবনা ছিল। 

তবে এই ম্যাচের জন্য আলাদা সময় ঠিক করবে বলে জানিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। মাত্র দুই জয়ে চার পয়েন্ট নিয়ে সাতে আছে কলকাতা নাইট রাইডার্স। তাই আগামী ম্যাচগুলোতে  জয় ছাড়া শিরোপার দৌড়ে টিকে থাকার গতি নেই তাদের।