• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ৭, ২০২১, ০২:২৫ পিএম
সর্বশেষ আপডেট : মে ৭, ২০২১, ০৭:০৭ পিএম

সাবেক সতীর্থদের উদযাপনে ক্ষমাপ্রার্থী হ্যাজার্ড 

সাবেক সতীর্থদের উদযাপনে ক্ষমাপ্রার্থী হ্যাজার্ড 

২০১৯ সালে চেলসি থেকে ১০ কোটি ইউরো ট্রান্সফার ফি নিয়ে রিয়াল মাদ্রিদে যোগ দিয়েছেন বেলজিরান তারকা ইডেন হ্যাজার্ড। সর্বশেষ উয়েফা চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালে দুই লেগ মিলিয়ে ৩-১ ব্যবধানে হেরেছে স্প্যানিশ জায়ান্টরা। দীর্ঘদিন পর ফাইনালে ওঠায় সাবেক সতীর্থদের সাথে হাসাহাসির ব্যাপারটা মোটেও ভালোভাবে নেননি সমর্থকেরা। সমালোচিত হয়ে শেষ পর্যন্ত ক্ষমা চাইতে বাধ্য হয়েছেন এই ফরোয়ার্ড। 

এখন পর্যন্ত ৩৮৯ দিন মাঠের বাইরে ছিলেন হ্যাজার্ড, ইনজুরিতে হারিয়েছেন দলের ৫০টি ম্যাচ। বাকি ম্যাচেও নিজেকে ফিরে পেতে বেশ সময় লাগছে। সর্বশেষ ম্যাচেও বেশ নিষ্প্রভ ছিলেন চেলসিতে নিজেকে প্রমাণ করে আসা এই তারকা। ফিট থাকা অবস্থায় দলের শুরুর একাদশে জিদানের আস্থার প্রতিদান না দিতে পারায় সমালোচনা হয়েছিলো অনেক। কিন্তু নিজের দলের হারের পর সাবেক সতীর্থদের সাথে হাসাহাসি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে সমালোচনার ব্যাপারে মুখ খুলেছেন তিনি। 

হ্যাজার্ড তার ইনস্টাগ্রামে জানিয়েছেন, “আমি দুঃখিত। আমার ব্যাপারে অনেক মন্তব্ব্য আজ দেখেছি এবং আমি রিয়াল মাদ্রিদ ভক্তদের ক্রোধের কারণ হতে চাইনি। রিয়াল মাদিরদে খেলা সবসময়েই আমার স্বপ্ন ছিলো এবং আমি এখানে জিততে এসেছি। মৌসুম এখনও শেষ হয়নি এবং আমাদের লা লিগার জন্য লড়াই করতে হবে। আলা মাদ্রিদ!” 

চলতি মৌসুমে এখন রিয়ালের একমাত্র ট্রফির ভরসা জিইয়ে রেখেছে লা লিগা। হাতে আছে চার ম্যাচ, অ্যাটলেটিকোর পরে দুইয়ে অবস্থান করছে দলটি। সেখান থেকে একে উঠে আসতে পারে কিনা জিনেদিন জিদানের দল, সেটিই দেখার বিষয়।