• ঢাকা
  • সোমবার, ২১ জুন, ২০২১, ৮ আষাঢ় ১৪২৮
প্রকাশিত: মে ৯, ২০২১, ০৮:১৭ পিএম
সর্বশেষ আপডেট : মে ৯, ২০২১, ০৮:১৮ পিএম

দ্বিতীয়বারের ফলাফলেও সাকিবের স্বস্তি 

দ্বিতীয়বারের ফলাফলেও সাকিবের স্বস্তি 

ভারতীয় প্রিমিয়ার লিগের ১৪তম আসর চলতি বছরেই করোনা মহামারীর জন্য স্থগিত হয়েছে। দেশে ফিরেই কোয়ারেন্টিনে যেতে হয়েছিলো কলকাতা নাইট রাইডার্সের অলরাউন্ডার সাকিব আল হাসানকে। গতকাল প্রথম করোনা পরীক্ষায় নেগেটিভ হয়েছিলেন এই বিশ্বসেরা অলরাউন্ডার। আজ দ্বিতীয় টেস্টেও দেখা গেলো স্বস্তিদায়ক নেগেটিভ ফলাফল।   

শুরুতেই বাংলাদেশ ক্রিকেট বোর্ড হোম কোয়ারেন্টিনের জন্য আবেদন করেছিলো আইপিএল ফেরত সাকিব এবং সত্রীক ফেরা মোস্তাফিজুর রহমানের জন্য। রাজস্থান রয়্যালসের এই তরুণ স্বদেশী সতীর্থকে নিয়ে একই ফ্লাইটে ফিরেছিলেন তারা। তবে ভারতের নতুন ভ্যারিয়েন্ট এবং বেহাল দশায় সরকার প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনের সিদ্ধান্ত থেকে সরে আসেনি। ফলে বর্তমানে গুলশানের একটি হোটেলে অবস্থান করছেন সাকিব। এদিকে মূল আশঙ্কা ছিলো এই বাঁহাতি অলরাউন্ডারকে নিয়েই। কারণ, তার দলের দুজন খেলোয়াড় বরুণ চক্রবর্তী এবং সন্দীপ ওয়ারিয়েরের প্রথম করোনা ধরা পড়ে। এরপরেই বিভিন্ন কোচিং স্টাফ এবং খেলোয়াড়দের আক্রান্তের খবর আসায় স্থগিত করতে হয় আসর। 

প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিন শেষে সাকিব এবং মোস্তাফিজ সরাসরি শ্রীলঙ্কার বিপক্ষের তিন ম্যাচ ওয়ানডে সিরিজের জন্য অনুশীলনে ফিরবেন আগামী ২১ মে। ঠিক একদিন পরেই অর্থাৎ ২৩ মে প্রথম ওয়ানডে। দুর্দান্ত ফর্মে থাকা আইপিএল তারকারা জ্বলে উঠবেন ঘরের মাঠেও, এমনটিই প্রত্যাশা ভক্তদের।