• ঢাকা
  • বুধবার, ২৩ জুন, ২০২১, ৯ আষাঢ় ১৪২৮
প্রকাশিত: মে ১৩, ২০২১, ০৪:৪২ পিএম
সর্বশেষ আপডেট : মে ১৩, ২০২১, ০৪:৪২ পিএম

সম্প্রচার নিয়ে জটিলতায় বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজ 

সম্প্রচার নিয়ে জটিলতায় বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজ 

আগামী ১৬ তারিখ বাংলাদেশে আসছে শ্রীলঙ্কা, উদ্দেশ্য ওয়ানডে সুপার লিগের অংশ হিসেবে তিন ম্যাচ সিরিজ। তবে এই সিরিজের সম্প্রচার যারা করবেন, সেই কুশলীদের এখনও নির্দিষ্ট করতে পারেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ফলে সিরিজ শুরুর আগেই দেখা দিয়েছে জটিলতা। 

বাংলাদেশের ম্যাচগুলোতে যারা সরাসরি সম্প্রচারের সাথে জড়িত, তাদের অধিকাংশ ভারতীয়। করোনা মহামারী নতুনভাবে ভারতে ব্যাপক আকার ধারণ করায় দেশটির সাথে জরুরি ছাড়া সব ধরণের যোগাযোগ বিচ্ছিন্ন করেছে বাংলাদেশ। সেই হিসেবে বিশেষ ব্যবস্থায় যদি কুশলীদের আনা হয়, সেক্ষেত্রে বাধ্যতামূলক কোয়ারেন্টিনের সমস্যা থাকছেই। আগেই ভারতীয় প্রিমিয়ার লিগ থেকে ফেরার পর সস্ত্রীক মোস্তাফিজুর রহমান এবং বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের বাধ্যতামূলক প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে আপস না করে কঠোর ইঙ্গিত দিয়েছে স্বাস্থ্য মন্ত্রণালয়। 

তাই সব মিলিয়ে সিরিজ না পিছিয়ে বিকল্প ভাবছে বাংলাদেশ। সেক্ষেত্রে যেসব দেশে করোনা প্রকোপ কম সেসব দেশের কুশলীদের আনার কথা ভাবা হচ্ছে, এমনকি দেশীয় প্রোডাকশন টিমগুলোর সাথেও যোগাযোগের চেষ্টা করা হচ্ছে। 

আগামী ২৩, ২৫ এবং ২৮ মে তিনটি দিবারাত্রির ওয়ানডে অনুষ্ঠিত হবে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। তাই ২৩ তারিখের আগেই বিসিবিকে  সম্প্রচারের ব্যাপারে সিদ্ধান্তে আসতে হবে।