• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ১৫, ২০২১, ০১:৩৪ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১৫, ২০২১, ০১:৩৪ পিএম

মাথায় আঘাত পেয়ে স্মৃতি হারিয়েছেন প্লেসি

মাথায় আঘাত পেয়ে স্মৃতি হারিয়েছেন প্লেসি

গত রোববার ইউরোর ফিনল্যান্ড বনাম ডেনমার্কের ম্যাচ আলোচনায় আসে খেলার মধ্যেই ক্রিস্টিয়ান এরিকসনের হার্ট অ্যাটাকের কারণে। একইদিনে পাকিস্তান সুপার লিগে কোয়েটা গ্ল্যাডিয়েটর্স সতীর্থ মোহাম্মদ হাসনাইনের সাথে ফিল্ডিংয়ের সময় ধাক্কা খেয়ে মাথায় আঘাত পান ফাফ ডু প্লেসি। এরপর নাকি বেশ কিছু স্মৃতি মনে করতে পারেননি তিনি। 

ঘটনার সময় ব্যাট করছিলেন পেশোয়ার জালমির ব্যাটসম্যান ডেভিড মিলার। দক্ষিণ আফ্রিকার এই সতীর্থের বল বাউন্ডারি থেকে ফেরাতে এসেছিলেন হাসনাইন এবং প্লেসি, কেউ লক্ষ্য করেননি কাউকে। তবে মাথায় আঘাত পেয়েই মাঠে শুয়ে পড়েন প্লেসি, দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। চোট বেশ গুরুতর ছিলো, তা জানা গেলো পরে।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে প্লেসি লিখেছেন, “শুভ কামনার বার্তা দেয়ায় সকলকে ধন্যবাদ। আমি সুস্থ হয়ে হোটেলে ফিরেছি। কিছু স্মৃতি হারিয়ে যাওয়ায় খারাপ লাগছে। তবে সুস্থ হওয়ার ব্যাপারে আমি আশাবাদী। আশা করি দ্রুত মাঠে ফিরতে পারবো। অনেক ভালোবাসা।” 

সেই ম্যাচে প্লেসির বিকল্প হিসেবে মাঠে নেমেছিলেন সাইম আইয়ুব। তবে প্রোটিয়া এই তারকা দলের জন্যও আগামী টুর্নামেন্টগুলোয় কতটা গুরুত্বপূর্ণ তা বলার অপেক্ষা রাখেনা। সুস্থ হয়ে তিনি আবার মাঠে আগের মতো খেলতে পারবেন কিনা সেটিই এখন দেখার বিষয়।