• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ২৪, ২০২১, ০৬:০৮ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ২৪, ২০২১, ০৬:০৮ পিএম

 ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার

 ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার

বরাবরই আমুদে ও মজায় সময় কাটাতে পছন্দ করেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার জুনিয়র। জীবনকে পুরোদমে উপভোগ করতে পছন্দ করেন তিনি। মাত্র কয়েকদিন আগে নতুন চুলের স্টাইল দেখিয়ে চমকে দিয়েছেন ভক্তদের। এবার একটা মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগিয়ে দিলেন ফুটবলপ্রেমীদের।

ব্রাজিলের রাজধানী রিও ডি জেনিরোয় নিজের বাড়ির সামনের বাগানে নিজের হেলিকপ্টারের পাশে ছবি তুলেছেন। সেই ছবি পোস্ট করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে, আর সেটা নিয়েই চলছে তোলপাড়।

মার্সিডিজ ব্র্যান্ডের এই হেলিকপ্টারের দাম শুনলে চোখ কপালে উঠতে বাধ্য। হেলিকপ্টারটির জন্য পাক্কা এক কোটি পাউন্ড খসিয়েছেন নেইমার। বাংলাদেশের হিসেবে প্রায় ১১৭ কোটি টাকা! হেলিকপ্টারটিকে একদম নিজের মতো করে সাজিয়েছেন নেইমার, যেন যে কেউই দেখে বুঝতে পারে, বাহনটি কার। কালো রঙের এ হেলিকপ্টারের পেছন দিকে নেইমারের লোগোটাও শোভা পাচ্ছে জ্বলজ্বল করে।

এইচ-১৪৫ মডেলের মার্সিডিজ ব্র্যান্ডের এই হেলিকপ্টার একদম নতুন। বলা হচ্ছে, বিখ্যাত কমিক চরিত্র ব্যাটম্যানের বাহন ব্যাটমোবাইলের মতো করে বানানো হয়েছে এই হেলিকপ্টার। বলা হয়, নেইমার ডিসি কমিকসের অনেক বড় ভক্ত। আর ব্যাটম্যান ডিসি কমিকসেরই বিখ্যাত চরিত্র। নেইমার এই হেলিকপ্টার কিনে নিজেকে ব্যাটম্যান ভাবছেন কি না, কে জানে!