• ঢাকা
  • শনিবার, ২৩ অক্টোবর, ২০২১, ৮ কার্তিক ১৪২৮
প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২১, ০৫:২১ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২৬, ২০২১, ১১:২১ এএম

ভিয়ারিয়ালের জালের নাগাল পেল না রিয়াল 

ভিয়ারিয়ালের জালের নাগাল পেল না রিয়াল 
সান্তিয়াগো বার্নাব্যুতে রিয়াল মাদ্রিদের বিপক্ষে উজ্জীবিত ফুটবল খেলে ভিয়ারিয়াল। সংগৃহীত

টানা চার জয়ের পর পয়েন্ট হারিয়েছে লা লিগার পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদ। ঘরের মাঠে ভিয়ারিয়ালের সঙ্গে গোলশূন্য ড্র করেছে লস ব্লাঙ্কোরা।

গত শনিবার দিবাগত রাতে ঘরের মাঠে প্রতিপক্ষের জালের নাগালই পেল না রিয়াল। সান্তিয়াগো বার্নাব্যুতে তাদের গোলশূন্য ড্রয়ে রুখে দিয়েছে ভিয়ারিয়াল।

উজ্জীবিত ভিয়ারিয়াল এদিন ম্যাচ শুরুর পাঁচ মিনিটের মধ্যে দারুণ দুটি সুযোগ তৈরি করে। ১৩ মিনিটে আরনট ডানজুমা ও ২১ মিনিটে পাকো আলকাসেরের শট ফিরিয়ে রিয়াল শিবিরে স্বস্তি এনে দেন গোলরক্ষক থিবো কর্তোয়া।

বিরতির পর প্রথম আক্রমণ তৈরি করে রিয়াল। তবে মিলিতাও এর লক্ষ্যভ্রষ্ট হেড হতাশ করে স্বাগতিক সমর্থকদের। শেষ দিকে দু’দলই বেশ কয়েকটি আক্রমণ করলেও আসেনি কাঙ্ক্ষিত গোল। ফলে টানা চার জয়ের পর পয়েন্ট হারালো রিয়াল। 

যদিও ৭ ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে শীর্ষেই আছে গ্যালাক্টিকোরা। সমান ম্যাচ থেকে ১৪ পয়েন্ট নিয়ে বর্তমান চ্যাম্পিয়ন অ্যাটলেটিকো মাদ্রিদ আছে তৃতীয় স্থানে। আর ৫ ম্যাচ থেকে ৯ পয়েন্ট নিয়ে বার্সেলোনা আছে অষ্টম স্থানে। অন্যদিকে ভিয়ারিয়াল চলতি মৌসুমে এখনো অপরাজিত আছে। যদিও ৬ ম্যাচের মাত্র ১টিতে জিতেছে তারা।