• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ৮, ২০২১, ০৬:৪১ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ৮, ২০২১, ০৬:৪১ পিএম

সাকিবকে নিয়মিত খেলানোর দাবি জানালেন গম্ভীর

সাকিবকে নিয়মিত খেলানোর দাবি জানালেন গম্ভীর
ছবি- সংগৃহিত

কলকাতা নাইট রাইডার্সকে অধিনায়ক হিসেবে দুই বার শিরোপা জিতিয়েছেন গৌতম গম্ভীর। ক্রিকেট থেকে অবসর নিলেও বাইশ গজের খোঁজখবর নিয়মিত রাখেন তিনি। নিজের সাবেক দল কলকাতা নাইট রাইডার্সের ব্যাপারেও বেশ ওয়াকিবহাল ভারতীয় এই সাবেক ওপেনার। এবার ভালোবাসার দল কেকেআরের ভালর জন্য সাকিবকে নিয়মিত খেলানোর দাবি জানিয়েছেন সাবেক এই ক্রিকেটার।

কলকাতার অন্যতম তারকা অলরাউন্ডার আন্দ্রে রাসেলের ইনজুরির পরও দলে সুযোগ পাচ্ছিলেন না সাকিব আল হাসান। নানা সমালোচনার পর সুযোগ পেয়েই দারুণ পারফর্ম করেছেন তিনি। তাই রাসেল পুরোপুরো ফিট না হলে প্লে অফে সাকিবকে খেলানোর দাবি জানিয়েছেন গম্ভীর।

জানা গেছে, ইনজুরি থেকে ফিরলেও রাসেল হয়তো বোলিং করতে পারবেন না। আর রাসেল যদি বোলিং না করে তাহলে সাকিবকেই বেছে নিতে বলেছেন গম্ভীর। এ প্রসঙ্গে তিনি বলেন, রাসেল যদি বোলিং না করে, তাকে একাদশে মানায় না। সাকিব কি ভুল করেছে?

তিনি আরো বলেন, যদি রাসেল ফিট থাকে এবং ব্যাটিং ও বোলিং উভয় বিভাগে দলকে সার্ভিস দিতে পারে তাহলে আমি ওকেই বেছে নেব। কিন্তু যদি সে বলে যে সে শুধু ব্যাটিং করতে পারবে এবং বোলিং করতে পারবে না তাহলে আমি সম্ভবত সাকিবকে খেলাব। 

গম্ভীর যোগ করেন, আপনি চার বা পাঁচজন বোলারের দলে নিতিশ রানা এবং ভেঙ্কটেস আইয়ারের মতো খণ্ডকালীন বোলারকে রাখতে পারেন না। আপনি ভুল পথে হাঁটছেন এবং আপনি এমনটি কখনোই চাইবেন না, বিশেষত প্লে অফ ম্যাচে।

এসকে